AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে নাজিম মিয়া ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১৮ - ২০২০ | ৯: ৫০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে সেনারগাঁস্থ শাহজালাল পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১ম নাজিম মিয়া দ্বৈ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে টুর্নামেন্টের ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াই করে জিসাদ জুটি সেনারগাঁও-কে হারিয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ভোগশাইল গ্রামের মোয়াজ-মাহদি জুটি। জিতে নেয় একটি নতুন মটরসাইকেল।

মোয়াজ-মাহদি জুটির তানভীর ও সুহেল এবং জিসাদ জুটির গৌরব ও মাঙ্গালের ক্রীড়া নৈপূণ্যে মাতিয়ে তুলে পুরো মাঠ। তারকা খেলোয়াড়দের ক্রীড়া নৈপূর্ণে মুগ্ধ হাজার হাজার দর্শকেরা। খেলা শেষে স্থানীয় মাঠে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে এলাকার মুরব্বী, ক্রীড়ানুরাগী মছব্বির আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী, তরুণ সমাজকর্মী, ক্রীড়ানুরাগী মো. রুহেল মিয়া।

ধারাভাষ্যকার মোহাম্মদ আলী লিটন ও সোহান আহমদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক মনির মিয়া ময়নুল, বিশ্বনাথ উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মো. আশিক আলী, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, টুর্নামেন্টের প্রবর্তক নাজিম মিয়া, যুক্তরাজ্য প্রবাসী তারেক আহমেদ, ব্যবসায়ী দিলোয়ার মিয়া।

এসময় উপস্থিত ছিলেন তরুণ ব্যবসায়ী ফয়জুর রহমান, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য নূরুল ইসলাম, শাহাব উদ্দিন বাবলু, মুনছুর আলম, শাহ ফয়ছল, শাহ ছায়েদ, অপু মিয়া, তোফায়েল আহমদ, লায়েক মিয়া, জাবেদ মিয়া, জবলু মিয়া, মোমিন মিয়া, রিপন মিয়া, জিয়াদ আহমদ জাকু, আব্দুর রহমান, অপু আহমদ, রিমন মিয়া, ইমন আহমদ, শানুর মিয়া, নাঈম সিদ্দিকী, ফজর আলী, দিলোয়ার খান, মুহিব মিয়া, আলা উদ্দিন প্রমুখ।

খেলায় প্রধান রেফারি ছিলেন নূরুল ইসলাম, সহকারী রিমন মিয়া, শাহাব উদ্দিন বাবলু, ইমন মিয়া, শাহ ছায়েদ, শাহ ফয়ছল, অপু মিয়া, অপু আহমদ।

আরো সংবাদ