বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে সরস্বতী পূজার চাঁদা সংগ্রহ করে বাড়ি ফেরার পথে সড়কে প্রাণ হারিয়েছেন শোভন নন্দী (১৮) নামের এক কলেজ ছাত্র। এ সময় তার সাথে থাকা আকাশ ঘোষ (১৮) নামের আরেক কলেজ ছাত্র আহত হন। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ১১টার দিকে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের দিঘলী (পূর্ব) এলাকায়।

নিহত শোভন নন্দী বিশ্বনাথ উপজেলার দিঘলী একানিধা গ্রামের সুভাষ নন্দীর ছেলে ও সিলেট সরকারী কলেজের ছাত্র এবং আহত আকাশ একই গ্রামের আনন্দ ঘোষের ছেলে ও সিলেট স্কলার্সহোম পাঠানটুলা ক্যাম্পাসের ছাত্র।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শোভন দিঘলী সনাতনী যুব সংঘের সাধারণ সম্পাদক ও আকাশ একই সংঘের সহ-সভাপতি। সোমবার সকালে লামাকাজী ইউনিয়নের ইসবপুর গ্রামে সরস্বতী পূজার জন্যে চাঁদা সংগ্রহ শেষে মোটর সাইকেলযোগে সিলেট-সুনামগঞ্জ সড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় দিঘলী পূর্ব এলাকায় আসামাত্র তাদের মোটর সাইকেলের সাথে বিপরীত দিক আসা একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান শোভন। এ সময় গুরুতর আহত হন আকাশ। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।

থানার ওসি মো. শামীম মুসা সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনা যেহেতু মহাসড়কে ঘটেছে, সেহেতু হাইওয়ে পুলিশ এ ব্যাপারে ব্যবস্থা নিচ্ছে।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!