বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

আ.লীগকে শক্তিশালী করতে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে -আনোয়ারুজ্জামান

বিশ্বনাথনিউজ২৪ :: যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় ও সর্বস্তরের মানুষ নিজেদের প্রাপ্য অধিকার পান। জাতির জনকের কন্যার নেতৃত্বে আজ দেশ জঙ্গি-সন্ত্রাস ও মাদক-দূর্নীতিমুক্ত হয়েছে। তিনি আরও বলেন, আওয়ামী লীগের জন্য কাজ করতে পদ-পদবী লাগে না, পদ ছাড়া দলের কাজ করা যায়। পদ ছাড়াই যারা দলের জন্য কাজ করেন, প্রকৃত পক্ষে তারাই হচ্ছেন দলের খাঁটি কর্মী। আর প্রাপ্ত পদের অপব্যবহার করলে কেউ সে পদে বেশি দিন টিকতে পারেন না। তাই পদ-পদবীর চিন্তা-ভাবনা না করে সততা ও নিষ্ঠার সাথে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনকে শক্তিশালী করার জন্য কাজ করে যান।

তিনি শুক্রবার রাতে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের ব্যানারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র স্বদেশ প্রত্যার্বতন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। সভায় বিশেষ বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী মজম্মিল আলী, যুক্তরাজ্যের ওল্ডহাম যুবলীগের সভাপতি সৈয়দ সাদেক আহমদ, জেলা যুবলীগ নেতা অ্যাডভোকেট আবদুল মতিন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন যুবলীগ নেতা শামসুল ইসলাম ও স্বাগত বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফখরুল আহমদ মতছিনের সভাপতিত্বে ও যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, আওয়ামী লীগ নেতা নোয়াব আলী, আহসান হাবিব, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সূফি শামছুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন, আমির আলী, রুহেল খান, জহুর আলী মেম্বার, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয়, যুগ্ম সম্পাদক আবদুল মালিক সুমন, বর্তমান সহ সভাপতি পার্থ সারথি দাস পাপ্পু, সাধারণ সম্পাদক মোবারক হোসেন, ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয়, মাসুম আহমদ।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সহ সভাপতি জবেদুর রহমান মেম্বার, সাবেক যুগ্ম সম্পাদক ফারুক আহমদ, সহ প্রচার সম্পাদক বসির আহমদ, শ্রম বিষয়ক সম্পাদক বসারত আলী বাছা, উপজেলা কৃষক লীগের সাবেক যুগ্ম আহবায়ক মিয়া মো. আমরোজ, অক্সফোর্ড যুবলীগ নেতা ময়নুল ইসলামসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!