AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বালাগঞ্জে মুজিববর্ষের ক্ষণগণনা’র উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১১ - ২০২০ | ১২: ১৪ পূর্বাহ্ণ

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে :: বালাগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উদযাপনের কাউণ্টডাউন ‘ক্ষণগণনা’র আনুষ্ঠানিক কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বালাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ক্ষণগণনা কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে শুক্রবার (১০ জানুয়ারি) বিকাল ৩টায় কর্মসূচির উদ্বোধন করেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর। বালাগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানেই বাংলাদেশ। তিনি বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় বর্তমান সরকারের বিভিন্ন কার্যক্রম উল্লেখ করে বলেন, দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে রয়েছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া, বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ্ব আব্দুল গফুর খালিছাদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন, জুনেদ মিয়া, দপ্তর সম্পাদক আব্দুস শহিদ দুলাল, বালাগঞ্জ উপজেলার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুহিন মনসুর, উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা নির্মল চন্দ্র বণিক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হামিদা বেগম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ চন্দ্র মন্ডল, প্রশাসনিক কর্মকর্তা সনজয় কুমার চক্রবর্তী, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি হুসাইন আহমদ, সদস্য তারেক আহমদ, সাংবাদিক জাগির হোসেন প্রমুখ।

এছাড়া সন্ধ্যায় ঢাকায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কর্তৃক মুজিববর্ষের ক্ষণগণনার আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠান প্রজেক্টর-এর মাধ্যমে বালাগঞ্জে সরাসরি সম্প্রচার করা হয়। রাতে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে এ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরো সংবাদ