AM-ACCOUNTANCY-SERVICES-BBB

আলহাজ্ব লেচু মিয়া স্কুল অ্যান্ড কলেজে পুরস্কার বিতরণ ও কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৯ - ২০২০ | ১১: ৫৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট সেন্ট্রাল উইমেন্স কলেজের অধ্যক্ষ কবি কালাম আজাদ বলেছেন, সন্তানকে আদর্শ মানুুষ হিসেবে গড়ে তুলা প্রত্যেক পিতা-মাতার নৈতিক দায়িত্ব। আর সুশিক্ষা অর্জন ছাড়া তা কখনই সম্ভব নয়। তাই আমাদেরকে সন্তানের লেখাপড়ার পেছনে নিজের তিন ভাগের এক ভাগ ব্যয় করতে হবে। শুধু নতুন নতুন ব্যবসা নয়, সন্তানের পেছনে বিনিয়োগের পরিমাণ বৃদ্ধি করুণ। দেখবেন আপনার সন্তান মানুষের মতো মানুষ হয়ে গড়ে উঠবে।

তিনি আরও বলেন, জীবনে আমার আয়ের নব্বই ভাগই ব্যয় করেছি ছেলে-মেয়ের লেখাপড়া। তাই আজ তারা দেশে ও কানাডায় বড় বড় চাকুরী করে জীবনে প্রতিষ্ঠিত হতে পেরেছে।

তিনি বৃহস্পতিবার সকালে আলহাজ্ব লেচু মিয়া স্কুল অ্যান্ড কলেজে মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী মাহজাবিন হাবিব সারা, গীতা পাঠ করেন রুলি চন্দ্র চন্দ ও ইসলামী সংগীত পরিবেশন করেন সুমাইয়া আক্তার সামিয়া। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ২ শিক্ষক ও ১ শিক্ষার্থীকে বিমান টিকেট ও বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

প্রতিষ্ঠানের প্রিন্সিপাল হাবিবুর রহমানের সভাপতিত্বে এবং শিক্ষক মাওলানা জামিল আহমদ ও শায়খুল ইসলাম ফারুকের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রাইমারী ট্রেনিং ইন্সট্রাক্টর (সাধারণ) মোহাম্মদ খসরুজ্জামান, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাংবাদিক মোসদ্দিক হোসেন সাজুল। বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের শিক্ষক ফারুক মাহদি, ইহফাজ উদ্দিন, আবদুল হান্নান, সেলিনা বেগম।

আরো সংবাদ