AM-ACCOUNTANCY-SERVICES-BBB

আওয়ামী লীগ হচ্ছে গণমানুষের দল -সুলতান মাহমুদ শরীফ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৯ - ২০২০ | ১১: ৫৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ বলেছেন, আওয়ামী লীগ হচ্ছে গণমানুষের দল। তাই আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশের অবহেলিত-বঞ্চিত-গরীব মানুষের ভাগ্যের পরিবর্তন আসে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র যোগ্য নেতৃত্বের ফলে দেশ উন্নয়নের পথে এগিয়ে চলছে দূর্বার গতিতে। আওয়ামী লীগের নেতৃত্বে আজ দেশ রয়েছে উন্নয়নের মহাসড়কে। আর এধারা অব্যাহত রেখে রুপকল্প-৪১ বাস্তবায়নের মাধ্যমে বিনির্মিত বলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র স্বপ্নের সোনার বাংলা।

তিনি আরোও বলেন, বিশ্বনাথবাসীদের সাথে রয়েছে আমার আত্মার সম্পর্ক। বিদেশের মাটিতে আমরা দেশ ও জাতির কল্যাণে ঐক্যবদ্ধভাবে একে অপরের ভাই ভাই হিসেবে সকল প্রকারের আন্দোলন-সংগ্রামে অংশ গ্রহন করি। তাই দেশ, জাতি ও সমাজের উন্নয়নের জন্য সবাইকে আওয়ামী লীগের একজন খাঁটি ও ত্যাগী কর্মী হিসেবে নিজেদের কাজটুকু সততা ও নিষ্ঠার সাথে করতে হবে।

তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল মতিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সাবেক কার্যকরী সভাপতি শংকর দাশ শংকু, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমদ।

এসময় উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য শেখ নূর মিয়া, মিজানুর রহমান মিজান, আওয়ামী লীগ নেতা হালিম শিকদার, নূরুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি তাজির আলী, শ্রমিক লীগ নেতা আফরোজ আলী, মতছির আলী, অজিত দেব, বাবুল মিয়া, আলা উদ্দিন, তজম্মুল আলী, সবুজ মিয়া, শফিকুল ইসলাম, যুবলীগ নেতা দুলাল মিয়া, দবির মিয়া, তাহির আলী বাবুল প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ