AM-ACCOUNTANCY-SERVICES-BBB

৪ শতাধিক শীতার্তের মাঝে বিশ্বনাথ এইড ইউকে’র কম্বল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৮ - ২০২০ | ৪: ৫৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ এইড ইউকে’র উদ্যোগে ৪ শতাধিক গরীব ও অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার (৮ জানুয়ারি) সিলেটের বিশ্বনাথ উপজেলার রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বিশ্বনাথ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় আনুষ্ঠানিকভাবে এই কম্বল বিতরণ করা হয়।

বিশ্বনাথ প্রেস ক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম নুনু মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও পৌস প্রশাসক বর্ণালী পাল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল ইসলাম, খাজাঞ্চী একাডেমীর ভূমি দাতা আলহাজ্ব আব্দুল হান্নান, বিশ্বনাথ এইড ইউকের আজীবন সদস্য মোহাম্মদ মহব্বত শেখ, ব্যবসায়ী সানু মিয়া।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু’র পরিচালনায় অনুষ্ঠানের পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রেস ক্লাবের সদস্য মো. জামাল মিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, বর্তমান কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমুল ইসলাম, প্রেস ক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নুর উদ্দিন, আবুল কাশেম, সংগঠক আব্দুস সালাম মুন্না, সফিক আহমদ পিয়ার, টিপু আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, ছাত্রলীগ নেতা জাকির আহমদ প্রমুখ।

প্রসঙ্গত, বিশ্বনাথ উপজেলার আর্থসামাজিক উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে যুক্তরাজ্য ভিত্তিক সামাজিক সংগঠন ‘বিশ্বনাথ এইড ইউকে’। ধারাবাহিকভাবে সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে সাধ্যমত সহযোগিতা করে যাচ্ছে এই সামাজিক সংগঠনটি। সুন্নতে খতনা, ফ্রি মেডিকেল ক্যাম্প, সেলাই মেশিন, কম্বল বিতরণ’সহ বিভিন কর্মসূচী বাস্তবায়নের মাধ্যমে উপজেলাবাসীর মন জয় করেছে সংগঠনটি।

আরো সংবাদ