বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

স্কানথর্পে নব নির্বাচিত এমপির সাথে বাংলাদেশী কমিউনিটির মতবিনিময়

বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে অনুষ্টিত হয়েছে স্কানথর্পের নবনির্বাচিত কনজার্ভেটিভ পার্টির এমপি হলি মাম্বি ক্রফট্ এর সাথে এক মতবিনিময় সভা। বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারপারসন মুজিবুর রহমানের সভাপতিত্বে এবং কমিউনিটি ব্যক্তিত্ব জাহাঙ্গীর চৌধুরী ও শাফিউল ইসলাম ফয়ছলের যৌথ পরিচালনায় অনুষ্টিত এই সভায় মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ নজরুল ইসলাম।

দীর্ঘ ৩৬ বছর পর কনজারভেটিভ পার্টি এই আসনটি পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছে এবং হলি হচ্ছেন স্কানথর্পের প্রথম মহিলা এমপি ।

অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত এমপিকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান কমিউনিটি নেতা আব্দুল মছব্বির এবং আব্দুল খালিক শরিফ উদ্দিন ।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কাউন্সিল লিডার রব ওয়ালথম এমবিই কাউন্সিলার মাসুক আলী, প্রবীণ কমিউনিটি নেতা নেহাল হায়দার, স্কানথর্প সেন্ট্রাল মসজিদের ইমাম নাভীদ সরদার, ব্লগার মনসুর মিয়া এবং আবিদ খান।

সভায় কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক চেয়ারপারসন আব্দুল মুহিত গাজী, সেন্ট্রাল মসজিদের প্রধান ইমাম মাওলানা খলিলুর রহমান, জামে মসজিদের ইমাম হাফিজ দেলোয়ার হোসেন, কালচারাল এসোসিয়েশনের সভাপতি আব্দুল কাশেম খান, আল ইসলাহ স্কানথর্প শাখার সভাপতি নুরুল হক চৌধুরী, এনটিভির প্রতিনিধি ফখরুল হোসাইন, চ্যানেল এস এর প্রতিনিধি জামাল আহমেদ, শাহজালাল মসজিদের সভাপতি আসুফ খান, স্কানথর্প জামে মসজিদের সভাপতি আজাদ মিয়া, কমিউনিটি নেতা আব্দুন নূর, ইসফাক আহমেদ, মখলিছুর রহমান, নুরুল আমিন, মঈন উদ্দিন, শহর উল্লাহ, কাজী সূফী মিয়া, একাউন্টেন্ট জিয়াউল হক বিফুল, আতাউর রহমান, রফিকুল ইসলাম মধু, মোহাম্মদ আফছর, রাসেল মিয়া, দিদার আলম, আসাদুজ্জামান সুমন, নোমান চৌধুরী, নিজাম আহমেদ, ফারুক আহমেদ, মাফাজুল হুদা (জগলু), হাজী মতচ্ছির আলী, রব্বানী চৌধুরী, আব্দুল মতিন চৌধুরী, ইরফান উল্লাহ, ফজলু মিয়া, আবু জামাল, তানবীর আহমেদ, হাজী কামাল, হাজী আব্দুর রউফ, ফিরুজ মিয়া, আব্দুল মশিদ, আবু বক্কর, মোহাম্মদ রফিক, বাবলু আলম প্রমুখ।

নবনির্বাচিত এমপি মুমবি বক্তব্যে বাংলাদেশী কমিউনিটিকে ধন্যবাদ জানান। এমপি হওয়ার পর এই প্রথম তিনি কোন কমিউনিটির সাথে মতবিনিময় সভা করেন। তিনি বাংলাদেশী কমিউনিটির সাথে ভবিষ্যতে একসাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।

সভার সভাপতি সবাইকে উপস্থিত থেকে অনুষ্ঠান সফল করায় ধন্যবাদ জানান এবং আগামীতে এ ধরনের সভায় সকলের উপস্থিতি কামনা করেন। -বিজ্ঞপ্তি


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!