AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দেওয়ান আব্দুর রহিম হাইস্কুলের ক্রিকেটারদের সংবর্ধনা প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৮ - ২০২০ | ১২: ১২ পূর্বাহ্ণ

বালাগঞ্জ সংবাদদাতা :: ৪৯তম জাতীয় শীতকালীন স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা সমিতির ক্রীড়া প্রতিযোগিতা-এর ক্রিকেট প্রতিযোগিতায় জেলা রানারআপ ও বালাগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ন দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এ- কলেজের ক্রিকেটার শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

প্রতিষ্ঠানের উদ্যোগে মঙ্গলবার (০৭ জানুয়ারি) সকাল ১১টায় কলেজ মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন কলেজ গভর্ণিংবডির সভাপতি ও দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ.ফ.ম শামীম। সভাপতি করেন প্রধান শিক্ষক খলিলুর রহমান।

শিক্ষক শিহাব উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন সৌদি আরব প্রবাসী সমাজকর্মী হাজী আব্দুল লতিফ নানু মিয়া, দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. আহমদ আলী, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, সমাজকর্মী আলাউদ্দিন, আব্দুল মতিন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জেসমীন বেগম, প্রভাষক ইকবাল হোসেন, শিক্ষক মফিজুল ইসলাম, সুহেল মিয়া, আনোয়ার হোসেন, রুহুল আমিন, হেলাল উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে সংবর্ধিত কৃতি ক্রিকেটারদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আরো সংবাদ