AM-ACCOUNTANCY-SERVICES-BBB

পদ-পদবী নয়, মানুষের কল্যাণে কাজ করাই হচ্ছে বড় কথা : শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৩১ - ২০১৯ | ১০: ০৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের রাজনীতি হচ্ছে মানুষের কল্যাণে কাজ করা। আর এজন্যই দেশবাসী বার বার আওয়ামী লীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করছেন। ত্যাগের রাজনীতিতে আওয়ামী লীগের বিকল্প কোন দল নেই। তাই আওয়ামী রাজনীতি করতে হলে সবাইকে ত্যাগী হতে হবে। পদ-পদবী নয়, মানুষের কল্যাণেই কাজ করাই হচ্ছে বড় কথা। এই দেশ ও আওয়ামী লীগ অনেক দিয়েছে, এবার আওয়ামী লীগ ও দেশকে কিছু দেবার পালা। তাই জীবনের শেষ পর্যন্ত নিজের শরীরের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও আওয়ামী লীগের রাজনীতি করে যাব।

তিনি মঙ্গলবার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে যুক্তরাজ্যর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুর রহমান আসাদ এবং ইষ্ট লন্ডন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুনু মিয়ার সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল হালিম শিকদার।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আমির আলী পরিষদের চেয়ারম্যানের পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুর রহমান আসাদ, ইষ্ট লন্ডন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুনু মিয়া। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবদুল মতিন, আওয়ামী লীগ নেতা বীরেন্দ্র কর, তজম্মুল আলী, আনহার মিয়া, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, নির্বাহী সম্পাদক আজাদ মিয়া, যুগ্ম সম্পাদক শাহজাহান সিরাজ, সাবেক কার্যকরী সভাপতি শংকর দাশ শংকু, শ্রমিক লীগ নেতা আসিদ আলী, আছকির আলী, মতছির আলী, বাবুল মিয়া, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, যুবলীগ নেতা আবদুল হক, গিয়াস মিয়া, তাহির আলী বাবুল, সায়েদ মিয়া, মুহিবুর রহমান সুইট, রুবেল মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, ছাত্রলীগ নেতা দুদু মিয়া, আশরাফ উদ্দিন, রিপন মিয়া, সাইদুল ইসলাম প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

আরো সংবাদ