AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সরুয়ালা ট্রাস্ট ইউকের কম্বল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২৮ - ২০১৯ | ৫: ৪০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকে’র উদ্যোগে দরিদ্র অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (২৮ ডিসেম্বর) সকালে দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড মহিলা কলেজে আনুষ্ঠানিকভাবে এলাকার প্রায় চার শতাধিক লোকের মধ্যে এই কম্বল করা হয়।

দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড মহিলা কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. ছয়ফুল হকের সভাপতিত্বে এবং কলেজ উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক তজম্মুল আলী রাজু’র পরিচালনায় কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম. নুনু মিয়া।

বক্তব্যে তিনি বলেন, অসহায়-গরীব মানুষকে খোঁজে বের করে সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকে মানুষের সেবা করে যাচ্ছে। এটা নি:সন্ধেহে মহতি কাজ। শুধু অসহায় মানুষ নয় সরুয়ালা ট্রাস্ট শিক্ষার প্রসারেও কাজ করে মানুষের মন জয় করেছে। এধারাকে অব্যাহত রাখতে প্রবাসীদের প্রতি আহবান জানান তিনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকের সভাপতি আসাদুর রহমান আসাদ, দারুল হাদিস লতিফিয়া মাদ্রাসার ইউকের মুফতি, মাওলানা আশরাফুর রহমান, দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড মহিলা কলেজের সহকারি প্রধান শিক্ষক মিনাল কান্তি সাহা, সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকে সদস্য জাহানারা আক্তার হেনা। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন রাগীব-রাবেয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়েজ আহমদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড মহিলা কলেজ উন্নয়ন কমিটির সভাপতি আব্দুল জলিল রবান, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আখলাকুর রহমান, ফজলুর রহমান, সমাজকর্মী হাবিবুর রহমান ছুনু মিয়া, দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড মহিলা কলেজের শিক্ষক সমীর কান্তি দেব, আবুল কাশেম দুলন, ট্রাস্টের সদস্য নেছার আহমদ মুজিব, মো. টিপু আলী, এনায়েত হোসেন বদরুল, সংগঠক আসাদ খান, মাজহারুল ইসলাম, আরকুম আলীসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ।

আলোচনা সভা শেষে সরুয়ালা, ননকীপাড়া, দন্ডপানিপুর, বেখারগাঁও, পশ্চিম শ্বাসরাম, ধীতপুর, ইকবালপুর, পূর্ব শ্বাসরাম ও একাভীম গ্রামের অসহায়-গরীব পরিবারের প্রায় ৪ শতাধিক পরিবারের সদস্যদের মধ্যে শীত নিবারণের জন্য কম্বল বিতরণ করেন অতিথিবৃন্দ।

আরো সংবাদ