AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের ২০তম বৃত্তি পরীক্ষা সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২১ - ২০১৯ | ৪: ০২ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র ২০তম বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ ডিসেম্বর) ঐতিহ্যবাহী রামসুন্দর অগ্রগামী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

উপজেলার বিভিন্ন মাধমিক, প্রাথমিক ও মাদরাসা থেকে ৫শত ৪৯জন শিক্ষার্থীর মধ্যে ৪শত ৯৪জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করেন। বাকি ৫৫জন শিক্ষার্থী অনুপস্থিত ছিলেন। এবারের পরীক্ষায় মাধ্যমিক বিদ্যালয়ের ৭শ শ্রেণি থেকে ১৪৭জন, মাদরাসার থেকে ৭ম শ্রেণির ৫৩জন, প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনি থেকে ২৬৫জন ও মাদরাসা থেকে ৪র্থ শ্রেণির ২৯জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করেছেন। পরীক্ষা চলাকালীন সময়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, ট্রাস্টের সিনিয়র ট্রাষ্টী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ট্রাষ্টী ও টাওয়ার হ্যামলেটস্ এর সাবেক স্পিকার কাউন্সিলর আয়াছ মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমির কান্তি দেব সহ এলাকার শিক্ষানুরাগী ও সাংবাদিকগণ হল পরিদর্শন করেছেন।

পরীক্ষার হল পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, ট্রাস্টের বাংলাদেশ কমিটির সাধারণ সম্পাদক আবদুল বারী, কো-অডিনেটর নিশি কান্ত পাল, ছহিফাগঞ্জ এস ডি মাদ্রাসার সুপার মাওলানা আব্দুর রউফ,

হাবড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হক, সিংগরকাছ-২ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোহর আলী, শিক্ষক মাওলানা মহসিন আহমদ, বিশ্বনাথ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, সংগঠক ডা. বিভাংশু গুণ বিভূ প্রমুখ।

আরো সংবাদ