AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর মরনোত্তর বীমাদাবীর চেক হস্তান্তর

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৯ - ২০১৯ | ৯: ০৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের উদ্যোগে সিলেটের বিশ্বনাথে বীমা গ্রাহকের নিয়মিত মৃত্যু দাবীর প্রায় সাড়ে ১৪ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কোম্পানীর বিশ্বনাথ জোন অফিসে অনুষ্ঠিত উন্নয়ন সভায় দুই গ্রাহকের মা ও এক গ্রাহকের ছেলের হাতে প্রধান অতিথি হিসেবে মৃত্যু দাবীর চেক হস্তান্তর করেন কোম্পানীর ডেপুটি ভাইস প্রেসিডেন্ট (উন্নয়ন সিলেট এরিয়া) জাফর আহমদ।

মরনোত্তর বীমাদাবীর চেক হস্তান্তর করা গ্রাহকদের বীমা অঙ্কের পরিমাণ হল- উপজেলার মিরেরচর-১ গ্রামের মৃত হাবিবুর রহমান লাল মিয়া ৯ লাখ ২৮ হাজার টাকা, মনোহরপুর গ্রামের ছাদিকুর রহমান ৪ লাখ টাকা ও দশপাইকা গ্রামের জাহানারা বেগম ১ লাখ ১৫ হাজার ৭২৫ টাকা।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আহমদ বলেন, নিজের পেশাকে সম্মান করে, সচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে নিজের কাজ করে যে কেউই জীবনে সফল হবেই। দৃষ্টিভঙ্গি পরিবর্তন ও অক্ষমতা পরিহার করে পরিশ্রম করতে পারলেই মানুষ জীবনে সফলতা বয়ে আনতে পারে। তাই বীমা পেশাকে ছোট করে না দেখে নিজের কাজ করে যান সফলতা একদিন আসবেই। আর মনে রাখবেন বীমা পেশা কোন ব্যাংকের উপর নির্ভরশীল নয়, বরং ব্যাংকগুলো বীমা পেশার উভর নির্ভরশীল। কারণ সমাজের উন্নয়নের জন্য আমাদের সবাইকে জাতীয় অর্থনীতিতে অবদান রাখার লক্ষ্যে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে।

বিশ্বনাথ জোনের প্রধান আবদুল মুতলিব মতিনের সভাপতিত্বে ও ডিসি আশরাফ উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, শিক্ষক আবদুল হান্নান ইউজেটিক্স, রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এ কে আজাদ, সংগঠক নূরুল ইসলাম। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ মোঃ মোক্তার আলী ও স্বাগত বক্তব্য রাখেন কোম্পানীর বিসি সাইদুর রহমান রাজু। এসময় কোম্পানীর ডিসি দিপক কুমার পাল, মাফিজ আলী, আবদুল মালিক, ফারুক আহমদ, সুমা রাণী দাশ, আবদুল মতিন, জামাল আহমদ, আমিনুর রহমান প্রমুখসহ কোম্পানীর বিভিন্ন স্তরের বীমাকর্মী ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ