বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে ৪৫টাকায় পেঁয়াজ বিক্রি শুরু : নারী-পুরুষের উপচেপড়া ভিড়

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে ৪৫টাকা ধরে পেঁয়াজ বিক্রির উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) কর্তৃক পেঁয়াজ বিক্রির উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বক্তব‌্যে তিনি বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার গরীববান্ধব ও জনবান্ধব বলেই মানুষের দুঃখ-কষ্ঠ লাগব করে শান্তি এনে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষ নিজেদের প্রাপ্য অধিকার পান। এরই অংশ হিসেবে মানুষ যাতে উচ্চ দামে ক্রয় না করে, কম দামে পিয়াজ ক্রয় করতে পারেন সেজন্যই টিসিবির মাধ্যমে ৪৫ টাকা কেজিতে পিয়াজ উপজেলা পর্যায়ে বিক্রি করা শুরু হয়েছে।

৪৫টাকা ধরে প্রতি কেজি পেঁয়াজ বিক্রির খবর পেয়ে উপজেলার শত শত নারী-পুরুষ সকাল থেকে লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করেন। এসময় ক্রয়কারীদের উপচেপড়া ভিড় সামাল দিলে হিমশিম খেতে হয় বিক্রেতাকে। দুপুর সাড়ে ১২টায় উদ্বোধনের পর জনপ্রতি ২কেজি করে পেঁয়াজ বিক্রি শুরু করেন ডিলার শামীম আহমদ।

উদ্বোধনকালে বিশ্বনাথ উপজেলার নবাগত সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী প্রমুখ উপস্থিত ছিলেন।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!