বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

ওসমানীনগর উপজেলা মহিলা আ.লীগের কমিটি অনুমোদন

ওসমানীনগর সংবাদদাতা :: সিলেটের ওসমানীনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন করা হয়েছে। মহিমা সুলতানা সুমি’কে সভাপতি ও মুক্তা পরভীন’কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন দেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা বাছিত ও সাধারণ সম্পাদক এডভোকেট সাললা সুলতানা। অনুমোদিত কমিটির তালিকা আজ রোববার বিকেলে নবগঠিত কমিটির দায়িত্বশীলদের নিকট হস্তান্তর করেন জেলা নেতৃবৃন্দ।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি রিতা চক্রবর্তী, ছানারা বেগম (মহিলা মেম্বার), শিউলী বেগম, রাবেয়া বেগম, আফিয়া খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক তাহমিনা রশিদ কলি, তানিয়া সুলতানা হেমা, সাংগঠনিক সম্পাদক মোছা. রাহেনা বেগম, মোছা. শায়লা বেগম, পারুল আক্তার (মহিলা মেম্বার), প্রচার ও প্রকাশনা সম্পাদক সুনারা বেগম, দপ্তর সম্পাদক আয়েশা খানম, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দিলারা বেগম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আসমা খানম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আছমা বেগম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আছমা খানম, শ্রম বিষয়ক সম্পাদক সালমা আক্তার চৌধুরী রুজি, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আশা রানী সূত্র ধর (মহিলা মেম্বার), আইন বিষয়ক সম্পাদক নাজমিন আরা রিতা, মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. জান্নাতুল ফেরদৌস, কোষাধ্যক্ষ জেসমিন আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক রেহেনা বেগম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুমা চক্রবর্তী, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক সুলতানা বেগম, কার্যনির্বাহী সদস্য নেওয়া বেগম (মহিলা মেম্বার), সাহেনা বেগম, আয়েশা খানম, কল্যানী দাস (মহিলা মেম্বার), খন্দকার নাজমা বেগম, আছমা খানম, রুপিয়া বেগম, বীনা রানী দেব, রহিমা বেগম, মুক্তা আক্তার, সাজনা বেগম, ফাতেমা বেগম, রিনা বেগম, রাশনা বেগম (মহিলা মেম্বার), রেখা রানী (মহিলা মেম্বার), ডলি বেগম, চামেলী রানী, পিয়ারা বেগম, নেহার বেগম, শেফালী বেগম, পারভীন বেগম, দিপ্তী রানী দাস, আনজু বেগম, নাদিয়া আক্তার লাইলি, জ্যোতিকা চৌধুরী, আলেয়া বেগম, ফাতেমা বেগম সুমা।

কমিটি অনুমোদনের সত্যতা নিশ্চিত করে সিলেট জেলা মহিলা আওয়ামী লীগরে সভাপতি সালমা বাছিত ও সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলাতানা বলেন, গত ১৫ নভেম্বর ওসমানীনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন করা হয়েছে। আজ রোববার দায়িত্বলীশদের হাতে কমিটি তুলে দেয়া হয়। আশা করি নবগঠিত কমিটির দায়িত্বশীলরা দলীয় কার্যক্রম বেগবান করে প্রধানমন্ত্রী জননেত্রেী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!