বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

স্বাধীনতা বিরোধীরা দেশ ও জনগণের মঙ্গল চায় না -পরিকল্পনামন্ত্রী

জগন্নাথপুর প্রতিনিধি :: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ দেশের মানুষদের জন্য অনেক কিছু করেছেন। আপনারা আওয়ামী লীগের উন্নয়নের কথা কখনও ভুলবেন না। তারপরও এদেশের কিছু লোক প্রধানমন্ত্রীকে ভালবাসে না। তারা শেখ হাসিনাকে হত্যা করতে চায়। এরা কখনও বাংলাদেশের বন্ধু হতে পারে না। এসব স্বাধীনতা বিরোধী রাজাকার আলবদররা দেশ ও দেশের জনগণের মঙ্গল চায় না।

শিক্ষক সমাজের উদ্দেশ্যে তিনি বলেন, বর্তমান সরকার মানসম্মত শিক্ষার পরিবেশ তৈরীর লক্ষ্যে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার সরকার আপনাদের কত টাকা বেতন থেকে বর্তমানে কোথায় নিয়ে গেছেন তা শুধুমাত্র শিক্ষার্থীদের সু-শিক্ষা দেয়ার জন্য। প্রধানমন্ত্রী আপনাদের বিভিন্ন ধরণের সুযোগ-সুবিধা ও সম্মান বৃদ্ধি করে দিয়েছেন। তাই শিক্ষক ও শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্ঠায় শিক্ষা প্রতিষ্ঠানের পরিচ্ছন্নতা ও সৌন্দর্য্যবর্ধনের প্রচেষ্ঠা অব্যাহত রাখার আহবান জানান তিনি।

রবিবার (৮ ডিসেম্বর) দুপুরে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে ‘আমাদের বিদ্যালয় আমাদের অহংকার, নিজেরাই করি সুন্দর ও পরিস্কার’ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহ্ফুজুল আলম মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের প্রাক-প্রাথমিক উপ-পরিচালক মো. মহিউদ্দিন আহমেদ তালুকদার, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদিন।

প্রধান শিক্ষক আলমগীর হোসেনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইকড়ছই সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা ছমিার উদ্দিন, রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সামাদ, শ্রীরামসি হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হাজের আলী, ঘোষগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুদীপ ভট্রাচার্য্য প্রমূখ।

আলোচনা সভা শেষে পৌরসভা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!