AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির কমিটি গঠন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৭ - ২০১৯ | ৯: ৪৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি সিলেটের বিশ্বনাথ উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (৬ ডিসেম্বর) বিকেলে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সদরের সুসমিতা বইঘরের পরিচালক সমরেন্দ্র বৈদ্য’র সভাপতিত্বে ও সাদিয়া লাইব্রেরীর পরিচালক হোসাইন আহমদ শাহিনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির কেন্দ্রীয় পরিচালক ও সিলেট বিভাগীয় কমিটির সভাপতি মো. খলিলুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমিতির সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক আজিজুর রহমান তপন, অতিরিক্ত সাধারণ সম্পাদক তানভির হোসেন রহিম, যুগ্ম সম্পাদক সাজ্জাদুর রহমান।

বক্তব্য রাখেন মারজান লাইব্রেরীর পরিচালক লুৎফুর রহমান, মদিনা লাইব্রেরীর পরিচালক আলী হাসান, রিলেটিভ লাইব্রেরীর পরিচালক আবু তাহের মিছবাহ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ হাসান আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন নুর লাইব্রেরী পরিচালক মোহাম্মদ ফখর উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন রাজ্জাকিয়া লাইব্রেরীর পরিচালক মামুন আহমদ, মাহির লাইব্রেরীর পরিচালক জুবায়ের আহমদ, ছাত্র বন্ধু লাইব্রেরীর পরিচালক আবুল হাসনাত শাহিন।

সভায় সর্বসম্মতিক্রমে পুনরায় সমরেন্দ্র বৈদ্য’কে সভাপতি ও মাওলানা মুহাম্মদ লুৎফুর রহমানকে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট বিশ্বনাথ উপজেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি আবদুর রাজ্জাক, সহ সাধারণ সম্পাদক ফখর উদ্দিন, কোষাধ্যক্ষ হোসাইন আহমদ শাহিন, নির্বাহী সদস্য মাওলানা আমীর উদ্দিন আশরাফী, অধীর পাল, জুবায়ের আহমদ, আমীর উদ্দিন, তারেক আহমদ ও আবু তাহের মিছবাহ।

আরো সংবাদ