AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৭ - ২০১৯ | ৯: ৩১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধদের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ অনন্ত ১৫জন আহত হয়েছেন। গতকাল শনিবার বিকেলে উপজেলার দৌলতপুর ইউনিয়নের ধনপুর গ্রামে দবির মিয়া ও ইলিয়াস আলী পক্ষের লোকজনের মধ্যে এঘটনা ঘটে।

আহতরা হলেন- ইলিয়াস আলী, ইছহাক আলী, আবদুল কাদির, আবদুল মতলিব, আবদুল আহাদ, সাজ্জাদ মিয়া, খালিক মিয়া, আল-আমিন, ছালেতুন নেছা, দবির মিয়ার পক্ষের শাহাব উদ্দিন, সাগর আলী, রিপন আলী। অন্যান্য আহতদের নাম জানা যায়নি। গুরুতর আহত ইলিয়াস মিয়া ও ইছহাক মিয়াকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

জানা গেছে, ধনপুর গ্রামের দবির মিয়া ও ইলিয়াস মিয়ার মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গতকাল শনিবার বিকেলে উভয় পক্ষের লোকজন কথাকাটাকাটি একপর্যায়ে লাঠি-সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় পাল্টা-পাল্টি ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এতে উভয় পক্ষের অনন্ত ১৫জন আহত হয়েছেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে। বিষয়টি আপোষ-মিমাংসার চেষ্ঠা চলছে বলে শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে।

সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো সংবাদ