AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে হামলায় যুবক আহত হওয়ার অভিযোগ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৬ - ২০১৯ | ১০: ৩৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে হামলায় ফারুক আহমদ (২৫) নামের এক যুবক আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলা অলংকারী ইউনিয়নের পিটাকরা গ্রামের মছদ্দর আলীর পুত্র। এঘটনায় ৩জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ফারুক আহমদ। অভিযুক্তরা হলেন- পিটাকরা গ্রামের আক্তার হোসেন (৩০), আব্দুস সালাম (৪৫) ও নজমুল ইসলাম (৩৫)। এছাড়া আরও ৫/৬ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করা হয়েছে।

থানায় দায়েরকৃত লিখিত অভিযোগে ফারুক আহমদ উল্লেখ করেন, তিনি পড়ালেখার পাশাপাশি বিকাল ও ফ্লেক্সিলোডের ব্যবসা করেন। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৮টায় তিনি স্থানীয় পনাউল্লাহ বাজার থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে ফিরছিলেন। তিনি পিটাকরা গ্রামের হাওরের পাশের রাস্তায় পৌছমাত্র অভিযুক্তরা কোন কারণ ছাড়াই তার পথরোধ করে তাকে প্রাণে হত্যার উদ্দেশ্যে মারপিট করতে থাকেন। এসময় তিনি চিৎকার শুরু করলে সাক্ষী ও আশপাশের লোকজন এগিয়ে আসলে তার সঙ্গে থাকা ৫০ হাজার টাকা, ফ্লেক্সিলোডের মোবাইল সেট ও ৩হাজার টাকার মোবাইল কার্ড লুট করে এবং তাকে প্রাণে হত্যার হুমকি দিয়ে চলে যায়। আহতবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়।

অভিযুক্ত আক্তার হোসেন বলেন, আমি ৫ ডিসেম্বর থেকে ব্যক্তিগত কাজে ঢাকায় অবস্থান করছে। থানায় ফারুক আহমদের প্রদানকৃত অভিযোগপত্রে যারা সাক্ষী হয়েছেন তাদের সঙ্গে মাজার নিয়ে আমাদের বিরোধ চলে আসছে। এরই জের ধরে ষড়যন্ত্রমূলকভাবে নাটক আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. শামীম মুসা বলেন, অভিযোগ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো সংবাদ