বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

জগন্নাথপুরে পরিবার পরিকল্পনার এডভোকেসি সভা

মো: আব্দুল হাই, জগন্নাথপুর :: “পরিবার পরিকল্পনা সেবা গ্রহন করি কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি, ২০ এর আগে গর্ভধারণ নয়’’ এই পতিপাদ্যে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এডভোকেসি ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে । উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে পরিবার পরিকল্পনা কার্যালয়ের উদ্যোগে মঙ্গলবার সকাল ১১টায় এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেবের সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. একরামুল হকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর, ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি আওয়ামী লীগ নেতা আকমল খাঁন, জগন্নাথপুর প্রেসক্লাবের সভাপতি শংকর রায়, দৈনিক ইত্তেফাক ও দৈনিক সবুজ সিলেট জগন্নাথপুর প্রতিনিধি মো. আব্দুল হাই, দৈনিক যায়যায় দিন জগন্নাথপুর প্রতিনিধি জুয়েল আহমদ প্রমূখ।

শুরুতে কোরআন তেলোওয়াত করেন চিলাউড়া হলদিপুর ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক শাহিন আহমদ ও গীতা পাঠ করেন পৌর শহরের পরিবার পরিকল্পনা পরিদর্শক অঞ্জন কুমার চৌধুরী।

সভায় পৌরসভা ও উপজেলার ৮টি ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিদর্শিকা ও পরিবার কল্যাণ সহকারীবৃন্দ ছাড়াও বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ আগামী ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত চলবে। সপ্তাহ ব্যপি বিভিন্ন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠান আগামী ৭ ডিসেম্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!