AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বাদীকে ফাঁসানোর চেষ্ঠার মামলায় ছাত্রদল নেতা গ্রেপ্তার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৩ - ২০১৯ | ৯: ৫৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: মানব পাচার মামলার বাদীকে অস্ত্র দিয়ে ফাঁসানোর চেষ্ঠার অভিযোগে থানায় দায়েরকৃত মামলায় সিলেটের বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম জুনেদকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার নওধার গ্রামের মৃত আলকাছ আলীর পুত্র। সোমবার রাতে নিজ বাড়ি থেকে জুনেদকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

জানা যায়, উপজেলার নওধার (মাঝপাড়া) গ্রামের ইলিয়াস আলীর পুত্র রেজাউল ইসলাম রাজু বাদী হয়ে একই এলাকার কাঠলীপাড়া গ্রামের মৃত চমক আলীর পুত্র রফিকুল ইসলাম সহ ৫ জনের নাম উল্লেখ ও ১০/১১ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত রেখে চলতি বছরের ১৬ মে মানব পাচার প্রতিরোধ দমন আইন-২০১২ এ মামলা দায়ের করেন। এ মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত রফিকুল ইসলামসহ আসামিরা বাদী (রাজু) ও তার পরিবার সদস্যদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রাণী করাসহ প্রাণ নাশের হুমকি প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় দুই লাখ টাকা চুক্তিতে অস্ত্র দিয়ে মামলার বাদী রেজাউল ইসলাম রাজুকে ফাঁসানোর চেষ্ঠা করেন রফিকুল ইসলাম। এঘটনায় গত ২৮ নভেম্বর মানব পাচারকারী রফিকুল ইসলামকে প্রধান করে ৫ জনের নাম উল্লেখ ও আর ৪/৫ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন রেজাউল ইসলাম রাজু। মামলা নং ২১।

এই মামলা দায়েরের আগের দিন রাতে (২৭ নভেম্বর) অভিযুক্ত উপজেলার রাজনগর গ্রামের মৃত আত্তর আলীর পুত্র আবদুল কাদির, রামপাশা (কোনাপাড়া) গ্রামের মৃত আবদুল মানিকের পুত্র আলী হায়দার মহুরী ও বিশ্বনাথ নতুন বাজার এলাকার বাসিন্দা আসু মিয়ার পুত্র আবুল কালামকে আটক করে পুলিশ। মামলা দায়েরের পর তাদেরকে আদালতের মাধ‌্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। এরপর সোমবার (২ ডিসেম্বর) রাতে মামলার অজ্ঞাতনামা আসামী জুনেদকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

আরো সংবাদ