বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

সারাদেশে উন্নয়ন প্রকল্পের উৎসব সৃষ্টি হয়েছে -পরিকল্পনামন্ত্রী মান্নান

মো: আব্দুল হাই, জগন্নাথপুর থেকে :: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় গ্রামীণ জনপদ এবং দরিদ্র নিম্ন আয়ের মানুষকে অগ্রাধিকার দিয়ে প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে সারাদেশে উন্নয়ন প্রকল্পের উৎসব সৃষ্টি হয়েছে। বাংলাদেশকে আধুনিক উন্নয়নশীল রাষ্ট্রে নিয়ে যেতে শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, স্কুল, কলেজ, মাদরাসা, রাস্তাসহ ধর্মীয় সকল প্রতিষ্ঠানের উন্নয়ন এবং এদেশের মানুষের সুখ শান্তির জন্য শেখ হাসিনার সরকার গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছেন। কিন্ত স্বাধীনতা বিরোধীরা দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করতে এখনও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাই দেশের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে জনসাধারণের প্রতি তিনি আহবান জানান।

শুক্রবার বিকেলে জগন্নাথপুর উপজেলার সীমান্তে নবীগঞ্জের কাজীগঞ্জ বাজার দাখিল মাদরাসা আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় মন্ত্রী কাজীগঞ্জ বাজার দাখিল মাদরাসার নতুন ভবন নির্মাণ’সহ এলাকার বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও বড় ভাকৈর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. খালেদ মোশাররফের সভাপতিত্বে এবং নবীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নেওয়াজ মিলাদ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার, নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদরাসার সুপার মাওলানা শামসুল হক ও জগন্নাথপুর পৌর যুবলীগ নেতা ডা. নজরুল ইসলাম খোকন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন হাসান, হবীগঞ্জ জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সহ সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ, নবীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গতি গবিন্দ দাম, নবীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ আজিজুর রহমান, পরিকল্পনামন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ সাদেক হোসেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান কাজল।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!