বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে চোরাই অটোরিক্সাসহ চালক গ্রেপ্তার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে সিএনজি চালিত চোরাই অটোরিক্সাসহ পাবেল মিয়া (২৩) নামের এক চালককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লামা হাজরাই গ্রামের মৃত ইকবাল মিয়ার পুত্র। শুক্রবার দিবাগত রাতে সিলেট নগরীর খোজারখলা এলাকা থেকে চোরাইকৃত অটোরিক্সাটি (সিলেট-থ ১১-৩১৮১) উদ্ধার ও চালক পাবেলকে আটক করে বিশ্বনাথ থানা পুলিশ।

এঘটনায় উদ্ধার হওয়া সিএনজি অটোরিক্সার মালিক বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের পেছিখুরমা গ্রামের আবদুল মালিকের স্ত্রী জ্যোৎন্সা বেগম বাদী হয়ে একই গ্রামের মরম আলীর পুত্র ফিরোজ আলীকে (৩৫) প্রধান অভিযুক্ত করে শুক্রবার রাতেই বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ২২। ওই মামলায় গ্রেফতারকৃত পাবেল মিয়া ও দক্ষিণ সুরমার চৌধুরীগাঁও গ্রামের দুলা মিয়ার পুত্র ছত্তার মিয়াকে (৩৫) এবং আরও ২/৩ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, জ্যোৎন্সা বেগমের সিএনজি অটোরিক্সাটি চুক্তিভিত্তিক চালাতেন তারই পাশের বাড়ির ফিরোজ আলী। গাড়ির মূল কাগজপত্র সরিয়ে নিয়ে গত ২৩ নভেম্বর চালক ফিরোজ ওই অটোরিক্সাটি অন্যত্র বিক্রি করে দেন। ওই দিন রাতে চালক ফিরোজ তার মালিককে বলেন, স্থানীয় পনাউল্লাহ বাজার থেকে অটোরিক্সাটি চুরি হয়ে গেছে। এরপর অটোরিক্সা চুরি হওয়ার কারণে মালিক জ্যোৎন্সা বেগম এব্যাপারে থানা একটি সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করে। আর ওই জিডির তদন্ত চলাকালে শুক্রবার রাতে অটোরিক্সা মালিককে সঙ্গে নিয়ে সিলেটের খোজারখলা এলাকা থেকে চুরি হওয়া অটোরিক্সাসহ পাবেল মিয়াকে গ্রেপ্তার করেন বিশ্বনাথ থানা পুলিশের এসআই রসুল আহমদ। গ্রেফতারকৃত পাবেল মিয়াকে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!