AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মর্নিং স্টার একাডেমীতে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৩০ - ২০১৯ | ৩: ২৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে মর্নিং স্টার একাডেমীতে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়। শনিবার সকাল ১১টায় উপজেলার রামপাশা রোডস্থ একাডেমীর ক্যাম্পাস থেকে র‌্যালি শুরু হয়ে উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারও ক্যাম্পাসে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

একাডেমীর প্রধান শিক্ষক গৌছ উদ্দিনের সভাপতিত্বে এবং প্রাক্তন শিক্ষার্থী নাহিদ নাজিম ও নুরুন্নাহার বেগম’র যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মর্নিং স্টার ট্রাস্টের চেয়ারম্যান মুহাম্মদ মুনতাসির আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন একাডেমীর পরিচালনা পরিষদের সদস্য কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ, আব্দুল বারী, সাবেক প্রধান শিক্ষক সায়েফ আহমদ সায়েক, প্রাক্তন শিক্ষক দিলওয়ার হোসেন নোমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন একাডেমীর সিনিয়র শিক্ষক মাওলানা নুরুল ইসলাম, শিক্ষক হাবিবুর রহমান, শিহাব উদ্দিন, প্রাক্তন শিক্ষক দেলওয়ার হোসেন, সেলিম উদ্দিন, প্রাক্তন ছাত্র-ছাত্রীর মধ্যে বক্তব্য রাখেন মোহাইমিন আহমদ মুন্না, মাহিন আহমদ, জাকির হোসেন, মিলন আহমদ, সামাদ মিয়া ও প্রাক্তন ছাত্রী ফাহিজা খানম রিপা।

এসময় একাডেমীর শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

আরো সংবাদ