বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

লন্ডনে গুলিবিদ্ধ হয়ে অবশেষে মারা গেলেন বিশ্বনাথের হিরণ মিয়া

নিজস্ব প্রতিবেদক :: যুক্তরাজ‌্যে সন্ত্রাসীদের হামলায় গুলিবিদ্ধ বিশ্বনাথের প্রবাসী হিরণ আলী (৪০) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বৃহস্পতিবার রাত সাড়ে ৫টায় রয়েল লন্ডন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। এর আগে গত মঙ্গলবার রাতে (১৯ নভেম্বর) পূর্ব লন্ডনের বাংলাদেশী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের নেলসন স্ট্রিটে নিজ ঘরের সমানে তিনি এই হামলার শিকার হন। এসময় তার মাথায় গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
হিরণ আলী সিলেটের বিশ্বনাথ উপজেলার বৈদ্যকাপন (উজান মসলা) গ্রামের মরহুম ইরপান আলী পুত্র। তিনি দীর্ঘদিন ধরে স্বপরিবারে যুক্তরাজ‌্যে বসবাস করে আসছেন।  তিনি এক মেয়ে ও এক ছেলের জনক।
মৃত‌্যুর বিষয়টি নিশ্চিত করে হিরণ মিয়ার চাচাত ভাই ও বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক মো. মিছবাহ উদ্দিন জানান, হিরণ মিয়া মঙ্গলবার রাত সাড়ে ১০টায় (যুক্তরাজ‌্য সময়) পরিবারের সদস্যদের জন্য বাইরে থেকে খাবার কিনে ঘরে প্রবেশের মুহুর্তে পূর্ব থেকে উৎপেতে থাকা দুস্কৃতিকারী তাকে গুলি করে পালিয়ে যায়। মারাত্মক আহত অবস্থায় হিরণ মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়। মাথায় গুলি লাগায় তখনই হিরণ মিয়ার ব্রেইন ডেমেইজ হয়ে যায় বলে জানিয়েছিল হাসপাতাল কতৃপক্ষ। ডাক্তাররা তাকে কৃত্রিম অক্সিজেন দিয়ে দুইদিন বাঁচিয়ে রাখার চেস্টা করেন। অবশেষে বৃহস্পতিবার রাত সাড়ে ৫টায় অক্সিজেন খুলে নিলে কিছুক্ষনের মধ্যেই তার মৃত্যু হয়।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!