AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ওরসের নামে অশ্লীল কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন-মিছিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২১ - ২০১৯ | ২: ২০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নে দশপাইকা গ্রামে নুরাই শাহ (রহ:) মাজারে ওরসের নামে মদ-গাঁজা সেবন, গান-বাজনা ও নারীদের নিয়ে অশ্লীল কার্যকলাপ বন্ধের দাবিতে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় সর্বস্থরের মুসলিম জনতার ব্যানারে উপজেলা সদরের বাসিয়া ব্রিজের উপর এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।
উপজেলা আল-ইসলাহ সভাপতি তালুকদার ফয়জুল ইসলামের সভাপতিত্বে এবং সংগঠক আশিকুর রহমান সাঈদ ও ইমরান আহমদের যৌথ পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, উপাধ্যক্ষ মাওলানা আখতার আলী, মুহাদিস মাওলানা নূরুল ইসলাম, উপাধ্যক্ষ লুৎফুর রহমান, শিক্ষক আব্দুল মতিন, সাদিক সিরাজী, উপজেলা তালামীযের সভাপতি আবদুল মুক্তাদির ফয়ছল, উপজেলা জমিয়তের প্রচার সম্পাদক হাসান বিন ফাহিম ও লতিফিয়া ইমাম সমিতির সভাপতি এম এ সুয়েব। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা সাদিকুর রহমান সিরাজী ও দোয়া পরিচালনা করেন মাওলানা নাজিম উদ্দিন।
উপজেলা নির্বাহী অফিসার বরাবর প্রদানকৃত স্মারকলিপিতে উল্লেখ করা হয়, নুরাই শাহ (রহ:) মাজারকে কেন্দ্রে করে দশপাইকা গ্রামের কিছু উগ্রপন্থি লোকজন প্রতি বছর ওরসের নামে গান-বাজনার আয়োজন করে মদ-গাঁজা সেবন ও নারীদের নিয়ে অশ্লীলতায় মেতে উঠে। অথচ এই মাজারের পাশে রয়েছে দশপাইকা আলিম মাদরাসা, জামে মসজিদ, আবাসিক হাফিজিয়া মাদরাসা, স্কুল-কলেজসহ অনেক শিক্ষা প্রতিষ্ঠান। আজ বৃহস্পতিবার ওরস মোবারকের নামে আয়োজিত মদ-গাঁজা সেবন, গান-বাজনা ও নারীদের নিয়ে অশ্লীল কার্যকলাপ বন্ধের জন্য স্মারকলিপিতে দাবি জানানো হয়।

আরো সংবাদ