বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

লবণের দাম বাড়েনি, এটি গুজব!

নিজস্ব প্রতিবেদক :: লবণের দাম বেড়েছে এমন গুজব ছড়িয়ে পড়ছে বিশ্বনাথ উপজেলা সহ সিলেটে। প্রতি কেজি লবণের দাম ১০০-১২০ টাকা হয়ে গেছে, এমন গুজব ছড়াচ্ছে একটি অসাধু চক্র। এটি একটি গুজব বলে জানিয়েছেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার বর্ণালী পাল।

তিনি বলেন, লবনে দাম বাড়ার কোন কারণ নেই। লবণের দাম বৃদ্ধির বিষয়টি সম্পূর্ণ গুজব। এ ধরনের গুজব ছড়িয়ে কেউ বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। একটি সিন্ডিকেট মানুষকে বিভ্রান্ত করার জন‌্য অপপ্রচার চালাচ্ছে। এব‌্যাপারে আমরা তৎপর রয়েছি। তাই গুজবে কান না দিয়ে সবাইকে সচেতন থাকার আহবান জানান তিনি।

জানা গেছে, কেজি লবণের কেজি ১০০-১২০ হয়েছে এমন গুজবে বিভ্রান্ত হয়ে বেশি মুনাফার লোভে উপজেলার গ্রামাঞ্চলের অনেক দোকানে লবণ বিক্রি করা বন্ধ করে দিয়েছে এক শ্রেণির ব্যবসায়ী। এতে সাধারণ মানুষের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিচ্ছে। লবণের দাম বেড়ে যাচ্ছে, এমন গুজবে সাধারণ মানুষ লবণ কিনতে ভিড় করছেন বিভিন্ন হাটবাজারে।

স্থানীয় কয়েকজন রাজনৈতিক নেতা বলছেন, সরকার বিরোধী একটি কুচক্রী মহল দেশের উন্নয়ন কর্মকাণ্ডকে আড়াল করতে গুজব ছড়িয়ে সাধারণ মানুষকে বিক্ষুব্ধ করতে চাচ্ছে। দেশের শান্তিপূর্ণ পরিস্থিতিকে অশান্ত করে রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য এসব মিথ্যা বানোয়াট অপপ্রচারের আশ্রয় নিয়েছে একটি মহল।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!