বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে ছাত্রদল নেতার উপর হামলা, দুই গ্রুপের উত্তেজনা : আটক ৫

নিজস্ব প্রতিবেদক :: গ্রুপিং দ্বন্দের জের ধরে সিলেটের বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি রাসেল আহমদের উপর হামলা করেছে প্রতিপক্ষ। রোববার (১৭ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা সদরের পুরাণ বাজারস্থ একটি দোকানের মধ্যে ডুকে ছাত্রদল নেতা রাসেলের উপর হামলা করেন উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ আলী শিপলু ও ছাত্রদল নেতা ইমরান হোসেন টিটু। এঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক মিছিল করে জেলা ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান খালেদের অনুসারী নেতাকর্মীরা। এরপর পাল্টা মিছিল করে জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরীর অনুসারীরা। এনিয়ে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে থানা পুলিশ উপজেলা সদরে ঝটিকা অভিযান চালিয়ে সুহেল আহমদ চৌধুরী গ্রুপের উপজেলা বিএনপির সাবেক সদস্য জয়নাল আবেদীন (৪৪), স্বেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ আলী শিপলু (৩০), ছাত্রদল নেতা ইমরান হোসেন টিটু (২৪) এবং কারিকোনা গ্রামের বাবুল মিয়া (৪৬) ও জুনাব আলী (৪০)’কে গ্রেপ্তার করে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রুপিং দ্বন্দের জের ধরে রোববার সন্ধ্যা ৬টার দিকে বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি রাসেল আহমদ উপজেলা সদরের পুরাণ বাজারস্থ একটি মোবাইলের দোকানে প্রবেশ করা মাত্রই তার উপর অতর্কিতভাবে হামলা করেন স্বেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ আলী শিপলু ও ছাত্রদল নেতা ইমরান হোসেন টিটু। এতে রাসেল আহত হন। রাসেলের উপর হামলা হওয়ার খবর পেয়ে এর প্রতিবাদে তাৎক্ষণিকভাবে উপজেলা সদরে ঝটিকা মিছিল করে জেলা ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান খালেদের অনুসারী নেতাকর্মীর। এর কিছুক্ষণ পরই পাল্টা মিছিল করেন সুহেল আহমদ চৌধুরীর অনুসারী নেতাকর্মীরা। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ঝটিকা অভিযান চালিয়ে থানা পুলিশ দেশীয় অস্ত্র (লাঠি, রড, লোহার পাইপ) উদ্ধার ও ৫ জনকে আটক করে।
এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, শান্ত বিশ্বনাথকে অশান্ত করতে বিশৃংখলা সৃষ্টি করার কারণে ৫জনকে আটক করা হয়েছে। এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!