বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে প্রতিপক্ষকে ফাঁসাতে ১৪৪ ধারা ভঙ্গের অভিযোগ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষকে ফাঁসাতে ১৪৪ ধারা ভঙ্গ করে হামলা ও ভাংচুরের নাটক সাজানোর অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ছোট দিঘলী গ্রামের ছিদ্দেক আলীর স্ত্রী পারুল বেগম ও পুত্র ফুরকান আলীর বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন প্রতিবেশী ইদ্রিছ আলী।
জানা গেছে, ছোট দিঘলী গ্রামের একই বাড়িতে বসবাস করেন ছিদ্দেক আলী, তার ভাই মৃত ছোয়াব আলী ও মনফর আলীর পরিবার। একই বাড়িতে বসবাসকারী ছিদ্দেক আলীর চাচাতো ভাই ইদ্রিছ আলী সম্প্রতি তার পুরাতন ঘর ভেঙে নতুন করে দালাল কোঠা নির্মাণ শুরু করেন। এতে চলাচলের রাস্তা বন্ধ করার অভিযোগ এনে ছিদ্দেক আলীর ভাই মনফর আলী ও চাচাতো ভাই ইদ্রিছ আলীসহ ৬জনকে অভিযুক্ত করে ছিদ্দেক আলীর স্ত্রী পারুল বেগম বাদী হয়ে গত ১০ নভেম্বর সিলেটের অতিরিক্ত জেলা হামিক আদালতে একটি মামলা দায়ের করেন। আর ওই মামলার প্রেক্ষিতে বিজ্ঞ আদালতের নির্দেশে গত বৃহস্পতিবার তাদের বাড়িতে ১৪৪ ধারা জারি করেন বিশ^নাথ থানা পুলিশের এসআই পরিমল চন্দ্র শীল। পরদিন শুক্রবার ইদ্রিস আলী পক্ষের বিরুদ্ধে ১৪৪ ধারা ভঙ্গ করে হামলা ও বসতঘর ভাংচুরের অভিযোগ করেন মামলার বাদী পারুল বেগম।
তবে ইদ্রিস আলী বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই ১৪৪ধারা জারির পর থেকে আমরা ঘর নির্মাণ কাজ বন্ধ রেখেছি। ওই দিন (শুক্রবার) হামলার কোন ঘটনাই ঘটেনি। আমাদেরকে ফাঁসাতে পারুল বেগম ও তার পুত্ররা নিজেদের ঘরে ভাংচুর করে ১৪৪ ধারা ভঙ্গ করেন এবং আমাদের উপর মিথ্যা অভিযোগ করেছেন।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!