AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ব্রিটেনে কলচেস্টার ইসলামিক কালচারাল এসোসিয়েশন’র নির্বাচন সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১১ - ২০১৯ | ১১: ৪৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: যুক্তরাজ‌্যে কলচেস্টার ইসলামিক কালচারাল এসোসিয়েশন (সিআইসিএ) এর কার্যকরী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। রোববার (১০ নভেম্বর) উৎসবমুখর, শান্তিপূর্ণ পরিবেশে ও সুষ্টভাবে এই নির্বাচন সম্পন্ন হয়।

নির্বাচনে ৮ভোটের ব‌্যবধানে সভাপতি পদে কমিউনিটি নেতা কয়ছর চৌধুরী, সাধারণ সম্পাদক পদে মো. মিসবাহ উদ্দিন ও ট্রেজারার পদে দিলু মিয়া নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে দুটি প্যানেল প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করেন। অপর প্যানেলের প্রার্থীরা ছিলেন সভাপতি পদে শাহ আক্তার হোসেন টুটুল, সাধারণ সম্পাদক পদে শামিম রশিদ এবং ট্রেজারার পদে শাহ কামাল আহমদ।

বিজয়ী প্যানেলের অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি মোহাম্মদ লোকমান আলী, সহ সাধারণ সম্পাাদক ফয়সল কামাল আহমদ, সহ ট্রেজারার আব্দুল মোকাব্বির, দাওয়া সম্পাদক রাশেদুজ্জামান, পাবলিক রিলেশন সেক্রেটারী শেখ আব্দুল্লাহ আল নোমান ও ইকুয়ালিটি অফিসার মোহাম্মদ হোসাইন আহমদ। নব-নির্বাচিত কমিটির সদস্যরা মসজিদের উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

নির্বাচনে ইলেকশন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মোহাম্মদ সফিক, আব্দুল মুনিম খান, আব্দুল গনি এবং মহিলা কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জাহানারা খানম লোকমান ও তাহেরা মুনিম খান।

বিদায়ী কমিটির সভাপতি মাওলানা বশির আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের পরিচালনায় নির্বাচনপূর্ব বার্ষিক সভায় বক্তব্য রাখেন ট্রেজারার দিলু মিয়ার, ভাইস চেয়ারম্যান মজির উদ্দিন, শাহিনুর রশিদ।

আরো সংবাদ