AM-ACCOUNTANCY-SERVICES-BBB

নর্থইস্ট বালাগঞ্জ কলেজে ঈদে মিলাদুন্নবী (সা.) পালন ও বার্ষিক মিলাদ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১০ - ২০১৯ | ১০: ২৩ অপরাহ্ণ

বালাগঞ্জ সংবাদদাতা :: বালাগঞ্জ উপজেলা নর্থইস্ট বালাগঞ্জ কলেজের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে কোরআন খতম এবং বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (১০ নভেম্বর) দুপুরে কলেজ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব‌্য রাখেন তাজপুর বাজার ও স্কুল জামে মসজিদের সাবেক ইমাম মো. নূরুল আমিন।

কলেজের দাতা সদস্য আব্দুল জলিলের সভাপতিত্বে ও প্রভাষক সালেহ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল কাদির, প্রবীণ সমাজকর্মী তখলিসুর রহমান, আব্দুন নূর, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, মো. জাকির হোসেন, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আমিরুল ইসলাম, প্রভাষক ফরিদা আক্তার, আব্দুল্লাহ আল নোমান, আব্দুল আজিজ, মুক্তাদির হোসাইন, শিক্ষার্থী আব্দুল কাদির, মার্জিয়া জান্নাত, আয়েশা বেগম, ফাহিম আহমদ, রেজাউল ইসলাম, আব্দুল্লাহ ইউছুফ, তাহমিনা বেগম।

অনুষ্ঠানে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে ক্বেরাত প্রতিযোগিতায় আকিলা আক্তার, মহিউদ্দিন খান ফাহিম, আব্দুল কাদির, গজল প্রতিযোগিতায় মহিউদ্দিন খান ফাহিম, মার্জিয়া জান্নাত, আকিলা আক্তার এবং রচনা প্রতিযোগিতায় মার্জিয়া জান্নাত, হাসনা বেগম এবং রিপন আহমদকে পুরস্কার প্রদান করা হয়।

আরো সংবাদ