AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শফিক চৌধুরীর বাড়িতে দোয়া ও মিলাদ মাহফিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১০ - ২০১৯ | ১০: ১১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামস্থ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর গ্রামের বাড়িতে রোববার বিকেলে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া ও মিলাদ মাহফিল পূর্ব আলোচনা সভায় আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, বিশ্ব মানবতার মুক্তির দিশারী সর্বশ্রেষ্ঠ নবী হযরত মোহাম্মদ (সা.) এর নির্দেশনা প্রদান করা পথে চললে কেউই অপরাধমূল কর্মকান্ডের সাথে জড়িত হবেন না। ফলে সমাজ হবে সুন্দর ও শান্তির। তাই ধৈয্যধারণ করে আমাদেরকে সর্বদা সত্যের পথে চলতে হবে। আর জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের জন্য আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা হাবিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, সদস্য নাজমুল আলম চৌধুরী অপু, দশঘর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান ছাতির মেম্বার, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তজম্মুল আলী, আইনজীবি আমিনুল ইসলাম সাজি, ওয়াহিদুর রহমান চৌধুরী, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, উপজেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান সেবুল, নূরশেদ আহমদ, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন, দবির মিয়া, তাহির আলী বাবুল, সায়েদ মিয়া, ফজলুর রহমান শিপন, কবির আহমদ, রুবেল মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, মুহিত চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সেলিম আহমদ, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম, হিমেল আহমদ, মিয়াদ আহমদ, এস এম জাকির প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

আরো সংবাদ