বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে ভারতীয় ৬টি গরু ও পিকআপ গাড়িসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক :: অবৈধ ভাবে ভারত থেকে নিয়ে আসা ৬টি গরু ও গরু বহনকারী পিকআপ (সিলেট-ন-১১-১২১২) গাড়িসহ দুইজনকে আটক করেছে থানা পুলিশ। শনিবার (৯ নভেম্বর) ভোরে উপজেলা সদরে থানার পার্শ্ববর্তী বাসিয়া সেতুর সামন থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো- সিলেটের জৈন্তাপুর উপজেলার ওপরপুর (শ্যামপুর) গ্রামের একলিম মিয়ার ছেলে মস্তফা মিয়া, একই উপজেলার পশ্চিম বালীপাড়া গ্রামের মনির আহমদের ছেলে কবির আহমদ। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১০ (তাং ৯.১১.১৯ইং)।
পুলিশ জানায়, সুনামগঞ্জের ছাতক উপজেলা দিয়ে অবৈধ পথে ভারত থেকে ৬টি গরু নিয়ে আসেন আটককৃতরা। গরুগুলো বিশ্বনাথ উপজেলা সদর হয়ে সিলেট যাওয়ার পথে উপজেলার সদরের বাসিয়া সেতুর সামন থেকে সন্দেহজনকভাবে গরু বোঝাই পিকআপ গাড়িসহ দুই জনকে আটক করে পুলিশ। এসময় পিকআপ গাড়িতে থাকা অপর ১জন পালিয়ে যায়। এরপর জব্দকৃত গরুগুলো ভারতীয় বলে সনাক্ত করে পুলিশ। এ সড়ক দিয়ে প্রায়ই ভারতীয় গরু নিয়ে চোরাকারবারীরা যাতায়াত করে বলে স্থানীয়রা জানান।
মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা জানান, আটককৃতদের বিরুদ্ধে বিশ্বনাথ থানার এসআই নূর হোসেন বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন। শনিবার বিকেলে আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!