বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে ডাকাতি : আটক ১

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে এক সৌদি আবর প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। বুধবার (৬ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার দশঘর ইউনিয়নের করছাখালী (শ্রীরামসী) গ্রামে সৌদি আবর প্রবাসী আব্দুল কাদিরের বাড়িতে এঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল প্রবাসীর পরিবারকে জিম্মি করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা সহ মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় আমির হামজা (২৮) নামের এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সে ময়মনসিংহ জেলার নানদাইল থানার বৈঠাকালি গ্রামের আব্দুস সালামের ছেলে। সে দীর্ঘদিন ধরে শ্রীরামসী গ্রামে বসবাস করে আসছিল।
প্রবাসী আব্দুল কাদিরের স্ত্রী নাজমা বেগম (৩২) জানান, বুধবার দিবাগত রাত আনুমানিক ৩টায় ৫/৬ জনের একটি মুখোশধারী ডাকাতদল প্রবাসীর বসতঘরের কলাপসিবল গেইটের তালা ও দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। ডাকাতদল পরিবারের সকলের হাত-পা বেঁধে এবং শিশু হাবিবা ফাইজা (১৪) এর গলায় ছুরি ধরে ঘরে থাকা ৪ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৪০হাজার টাকা, ৫টি মোবাইল সেট সহ মালামাল লুট করে নিয়ে যায়। এসময় নাজমা বেগমের কান থেকে স্বর্ণের দোল নিতে গিয়ে মুখোশধারী ডাকাত আমির হামজার মুখের মুখোশ খুলে যায়। খবর পেয়ে বৃহস্পতিবার বিকেলে থানা পুলিশ ঘটনাস্থ পরিদর্শন ও আমির হামজাকে গ্রেফতার করে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
ডাকাতির সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, এঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!