AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বালাগঞ্জ উপজেলা আ’লীগের সম্মেলন আজ : প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১ - ২০১৯ | ১২: ২১ পূর্বাহ্ণ

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে :: দীর্ঘ ১৫বছর পর আজ শুক্রবার (১ নভেম্বর) বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনকে সফল করতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। গঠন করা হয়েছে অভ্যর্থনা উপ-কমিটি, ব্যবস্থাপনা উপ-কমিটি, প্রচার উপ-কমিটি ও অর্থ উপ-কমিটি। সম্মেলনে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের উপস্থিতি ও সহযোগিতা কামনা করেছেন উপজেলা নেতৃবৃন্দ।

দলীয় সূত্রে জানা গেছে, আজ শুক্রবার বিকাল ৩টায় উপজেলা সদরস্থ এমএ খান অডিটুরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্র্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সিলেট মহানগরীর সভাপতি বদর উদ্দিন কামরান। প্রধান বক্তার বক্তব‌্য রাখবেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিলেট-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সাংস্কৃতিক সম্পাদক এমাদ উদ্দিন মানিক। সভাপতিত্ব করবেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর। সম্মেলন সঞ্চালনা করবেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া।

দীর্ঘ ১৫বছর পর বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপণা বিরাজ করছে। বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া আলাপকালে জানিয়েছেন, উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। বিভিন্ন উপ-কমিটি গঠনের মাধ্যমে দায়িত্ব বণ্ঠন করে দেয়া হয়েছে। নেতৃবৃন্দ অনুষ্ঠিতব্য সম্মেলন সফল করতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনসমুহের সকল নেতাকর্মীদের উপস্থিতি ও সহযোগিতা কামনা করেছেন।

এদিকে, সম্মেলনকে সফল করার লক্ষ্যে উপজেলার দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এক প্রস্তুতি সভা ও নবগঠিত ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় স্থানীয় মোরারবাজারে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. দুদু মিয়া। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির খসরু’র পরিচালনা সভায় বক্তব‌্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা মো. দিলু মিয়া, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নেছাওর আলী ও সাধারণ সম্পাদক আব্দুস শহীদ খান, ২নং ওয়ার্ডের সভাপতি আজিজুল হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল মাজিদ, ৩নং ওয়ার্ডের সভাপতি হাজী সাইস্তা মিয়া ও সাধারণ সম্পাদক কয়েছ আহমদ, ৪নং ওয়ার্ডের সভাপতি আমিন মিয়া ও সাধারণ সম্পাদক মো. তুরণ মিয়া, ৫নং ওয়ার্ডের সভাপতি আব্দুল আহাদ ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ৬নং ওয়ার্ডের সভাপতি মো. মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক মো. আবুল কালাম, ৭নং ওয়ার্ডের সভাপতি শেখ আবুল কালাম ও সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, ৮নং ওয়ার্ডের সভাপতি মখদ্দছ আলী ও সাধারণ সম্পাদক ডা. নির্মল চন্দ্র এবং ৯নং ওয়ার্ডের সভাপতি মো. আলাউদ্দিন এবং সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ইছরাক আলী, ইলিয়াস মিয়া, সিতাব আলী, মুজিবুর রহমান, রাহিব আলী, মোজাম্মিল হোসেন, মো. ছুফি মিয়া, ডা. মুহিবুল হক, হাজী সায়েস্তা মিয়া, মীর মখলু মিয়া, খন্দকার দবির আহমদ জুয়েল, আব্দুর রশিদ, আলা উদ্দিন, আনোয়ার আলী, পংকি মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মইনুল ইসলাম সালেহ, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সিলেট জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মো. এমরানুর রহমান ইমরান, দেওয়ান বাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি কয়েসুল আলম কয়েস, যুবলীগ নেতা আব্দুল শাহাদাত রুকন, আতিকুল ইসলাম, শাহাব উদ্দিন সেবুল, আব্দুল্লাহ রহমান, গিয়াস উদ্দিন ছুটন, কবির উদ্দিন সেলিম, রাজু আহমদ, তাহিদ আলী, রফিক মিয়া, খন্দকার মনসুর আহমদ, খন্দকার রেজুয়ান আলী, ছাত্রলীগ নেতা এমরুল হক, জাকির হোসেন, শাহাদত হোসেন মুহিত, মোসাদ্দেক হোসেন, শিহাবুল ইসলাম অনিক, ইমরান আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরীর নেতৃত্বে দেওয়ান বাজার ইউনিয়ন ঐক্যবদ্ধ। দেওয়ান বাজারকে আওয়ামী লীগের ঘাটি হিসেবে গড়ে তুলতে আওয়ামী লীগের নেতাকর্মীরা একযোগে কাজ করবে এবং এলাকার উন্নয়ন নিশ্চিত করতে দলীয় নেতাকর্মীরা যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত রয়েছেন। সভায় বক্তব‌্যকালে নবগঠিত ৯টি ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

আরো সংবাদ