AM-ACCOUNTANCY-SERVICES-BBB

টাকা আত্মসাতের মামলায় বিশ্বনাথের পিতা-পুত্রকে জেলহাজতে প্রেরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২৯ - ২০১৯ | ১২: ৫০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগে দায়েরকৃত মামলায় পিতা ও পুত্রকে জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। তারা হলেন- বিশ্বনাথ উপজেলার সিঙ্গেরকাছ শেখেরগাঁও গ্রামের মাহমদ আলী (৫০) ও তার পুত্র দিলোয়ার হোসেন (২৪)। সোমবার (২৮ অক্টোবর) সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তাদের আবেদন নামঞ্জুর করেন আদালত। ফলে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী মোতাহির হোসেন।

জানা গেছে, সিঙ্গেরকাছ শেখেরগাঁও গ্রামের মৃত আসদ আলীর পুত্র আব্দুল মছব্বির (৬৯) বাদী হয়ে ১লাখ টাকা আত্মসাতের অভিযোগে একই গ্রামের মাহমদ আলী ও তার পুত্র দিলোয়ার হোসেনকে অভিযুক্ত করে গত ২৪ অক্টোবর সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট (আমলী আদালত নং-৩) এ একটি মামলা দায়ের করেন। সিআর মামলা নং- ২২২/২০১৯ইং।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, বিবাদীরা মৌখিকভাবে বাদীর নিকট এক কেদার ভূমি বিক্রয় করেন। ওই ভূমির মূল্য তিন লাখ টাকা নির্ধারণ করে বিবাদীদেরকে ১লাখ টাকা প্রদান করেন বাদী। অবশিষ্ট ২লাখ টাকা জায়গার দলিল সম্পাদন (রেজিষ্ট্রি) করার দিন প্রদানের কথা ছিল। কিন্ত ওই ১লাখ টাকা গ্রহনের পর জায়গা দলিল সম্পাদন (রেজিষ্ট্রি) করে দিতে অস্বীকার করেন বিবাদীরা। এতে বিবাদীদের কাছে পাওনা টাকা বাদী ফেরত চাইলে তারা টাকা ফেরত দিতেও অস্বীকার করেন। মূলত ভূমি বিক্রির কথা বলে প্রতারণামূলকভাবে বিবাদীরা টাকা আত্মসাৎ করেছেন বলে এজাহারে বাদী উল্লেখ করেন।

আরো সংবাদ