AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দেওয়ান বাজার ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২৮ - ২০১৯ | ১২: ২৮ পূর্বাহ্ণ

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে :: বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. দুদু মিয়া ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির খসরু স্বাক্ষরিত এক প্রেস-বিজ্ঞপ্তিতে এসব ওয়ার্ডের কমিটি ঘোষণা করেছেন। প্রেস-বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, এসব ওয়ার্ড কমিটি গঠনের লক্ষ্যে গত ২৩, ২৪ এবং ২৫ অক্টোবর ওয়ার্ড পর্যায়ে পৃথক পৃথক সম্মেলন অনুষ্ঠিত হয়। এসব সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব‌্য রাখেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর। বিশেষ অতিথির বক্তব‌্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া। এছাড়া বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালিক রুনু, ডা. কাজল লস্কর, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন রশিদ চৌধুরী, সম্পাদক ম-লির সদস্য আশরাফ আলী খান, মো. মুজিবুর রহমান, মিজানুর রহমান পংকি, সদস্য আব্দুল মছব্বির, এডভোকেট জুয়েল আহমদ, আতিকুর রহমান এবং আলহাজ্ব মো. দিলু মিয়া প্রমুখ বক্তব‌্য রাখেন। এসব কাউন্সিলে (সম্মেলন) স্থানীয় ওয়ার্ড পর্যায়ের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠিত এসব সম্মেলনে সভাপতিত্ব করেন দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. দুদু মিয়া। সম্মেলন পরিচালনা করেন দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির খসরু।
স্বাক্ষরকৃত প্রেস-বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, অনুষ্ঠিত কাউন্সিল শেষে শনিবার (২৬ অক্টোবর) ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী কমিটির সিদ্ধান্ত মোতাবেক ৯টি ওয়ার্ড কমিটি ঘোষণা দেয়া হয়। ঘোষিত কমিটির কর্মকর্তারা হলেন- ১নং ওয়ার্ডের সভাপতি নেছাওর আলী ও সাধারণ সম্পাদক আব্দুস শহীদ খান, ২নং ওয়ার্ডের সভাপতি আজিজুল হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল মাজিদ, ৩নং ওয়ার্ডের সভাপতি হাজী সাইস্তা মিয়া ও সাধারণ সম্পাদক কয়েছ আহমদ, ৪নং ওয়ার্ডের সভাপতি আমিন মিয়া ও সাধারণ সম্পাদক মো. তুরণ মিয়া, ৫নং ওয়ার্ডের সভাপতি আব্দুল আহাদ ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ৬নং ওয়ার্ডের সভাপতি মো. মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক আবুল কালাম, ৭নং ওয়ার্ডের সভাপতি শেখ আব্দুল কালাম ও সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, ৮নং ওয়ার্ডের সভাপতি মখদ্দছ আলী ও সাধারণ সম্পাদক ডা. নির্মল চন্দ্র এবং ৯নং ওয়ার্ডের সভাপতি মো. আলাউদ্দিন এবং সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম।

আরো সংবাদ