AM-ACCOUNTANCY-SERVICES-BBB

শ্রেষ্ঠ নিকাহ রেজিষ্ট্রার হিসেবে এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক কাজী জামাল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২২ - ২০১৯ | ১২: ১৮ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সফল ও শ্রেষ্ঠ নিকাহ রেজিষ্ট্রার এবং কাজী হিসেবে বিশেষ অবদান রাখায় ‘জ্ঞানতাপস ড. মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড-২০১৯’ পেয়েছেন বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি, রামপাশা ইউনিয়নের নিকাহ রেজিষ্ট্রার কাজী মুহাম্মদ জামাল উদ্দিন। সোমবার (২১ অক্টোবর) বিকেলে ঢাকার শিল্পকলা একাডেমীর জাতীয় সঙ্গীত ও নৃত্যকলা মিলনায়তলে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এই এ্যাওয়ার্ড গ্রহন করেন।
চেতনা ৭১ সাংস্কৃতিক পরিষদ’র উদ্যোগে এবং বাংলাদেশ মেধা বিকাশ সোসাইটি ও শেরে বাংলা সামাজিক সাংস্কৃতিক ফাউন্ডেশন এর সহযোগীতায় ‘শিক্ষা উন্নয়নে বর্তমান সরকারের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা, গুণীজন সম্মাননা ও ছাত্রছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. মততাজ উদ্দিন আহমেদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি।
বাংলাদেশ মেধা বিকাশ সোসাইটির উপদেষ্ঠা আলহাজ্ব মো. রেদওয়ান খান বোরহানের সভাপতিত্বে এবং মেধা বিকাশ সোসাইটির চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন অপু ও শেরে বাংলা সামাজিক সাংস্কৃতিক ফাউন্ডেশনের সভাপতি জসিম উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উপদেষ্ঠা এ্যাডভোকেট ড. মো. কুতুব উদ্দিন চৌধুরী।

আরো সংবাদ