AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ফার্মাসিউটিক্যালস মেডিকেল রিপ্রেজেন্টেটিভস এসোসিয়েশন’র মানববন্ধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৯ - ২০১৯ | ১১: ৪৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: ‘অধিকার আদায়ে আমরা সবাই এক সাথে’ স্লোগানকে সামনে রেখে ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের চাকুরীর নীতিমালাসহ ৫ দফা দাবী আদায়ের লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে মানববন্ধন ও সভা করেছে ঔষধ বিক্রয় প্রতিনিধিদের সংগঠন বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস মেডিকেল রিপ্রেজেন্টেটিভস এসোসিয়েশন (ফারিয়া)’র উপজেলা শাখার নেতৃবৃন্দ। শনিবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলার বাসিয়া সেতুর উপর মানববন্ধন ও সভাটি অনুষ্ঠিত হয়।
সংগঠনের ৫ দফা দাবীগুলো হল- (১) সরকারি নতুন স্কেল অনুযায়ী ৭ম গ্রেড সমপরিমাণ বেতন নির্ধারণ, (২) বর্তমান মূল্যস্ফীতির সাথে সামঞ্জস্য রেখে টিএডিএ ও অন্যান্য ভাতাদি প্রদান, (৩) চাকুরীর নিরাপত্তা ও নিশ্চয়তা বিধানসহ একটি সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন, (৪) বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস মেডিকেল রিপ্রেজেন্টেটিভস এসোসিয়েশন (ফারিয়া)’কে সরকার কর্তৃক স্বীকৃতি প্রদান এবং (৫) সাপ্তাহিক ছুটিসহ সকল জাতীয় ছুটির বিধান রাখা।
মানববন্ধনে ফারিয়া বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আলীমুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক শওকত হোসেন, সংগঠন নেতা সাইদুর রহমান, রাজিব মিয়া, কাজী শাহাব উদ্দিন, রাসেদ আহমদ, ফারুক আহমদ, আবুল হাসনাত।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের নেতা পারভেজ আহমদ, বিদ্যুৎ, রিয়াজ, আনোয়ার, নাজমুল, হানিফ, নজরুল, রাসেল, আতাউর রহমান, নূরে আলম, ফখরুল ইসলাম, নাসিম উদ্দিন প্রমুখ।

আরো সংবাদ