বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বালাগঞ্জে মুক্তিযোদ্ধা ফখর উদ্দিন সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে :: বালাগঞ্জ উপজেলার তালতলা গ্রামে বীর মুক্তিযোদ্ধা খন্দকার ফখর উদ্দিন সড়ক পাকাকরণ কাজের (সিসি ঢালাই) উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে পাকাকরণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম ও স্থানীয় ওয়ার্ডের সদস্য খন্দকার আব্দুর রকিব।

ইউনিয়ন পরিষদের এলজিএসপি-২’র বরাদ্ধকৃত ২লাখ টাকা ও তালতলা গ্রামবাসীর ১লাখ ১০হাজার টাকা সহায়তায় এ সড়ক পাকাকরণ কাজ করা হচ্ছে। সড়কের আব্দুল্লাহ মাস্টারের বাড়ি পর্যন্ত সাড়ে ৪শ ফুট অংশ পাকাকরণ (সিসি ঢালাই)’র মাধ্যমে এ সড়ক পাকাকরণের গ্রামবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। তবে দীর্ঘ দেড় কিলোমিটার এ সড়কের অবশিষ্ট অংশ পাকাকরণের ব্যাপারে পর্যায়ক্রমে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

সড়ক পাকাকরণ কাজের উদ্বোধনকালে অন্যান‌্যদের মধ্যে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, প্রবীণ মুরুব্বি খন্দকার সুনাহর আলী, খন্দকার আব্দুল বাছিত কালা, খন্দকার কাওসার আহমদ, খন্দকার মুজিবুর রহমান মোস্তফা, খন্দকার নাঈম আহমদ, হাবিবুর রহমান ইমরান প্রমুখ।


Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!