বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

পীর হাবিবের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের মানববন্ধন

বিশ্বনাথনিউজ২৪ :: দৈনিক বাংলাদেশ প্রতিদিন’র নির্বাহী সম্পাদক, পেশাদার সাংবাদিক ও রাজনৈতিক বিশ্লেষক পীর হাবিবুর রহমানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভূয়া ভিডিও ছড়িয়ে অপপ্রচারের প্রতিবাদে সিলেটের বিশ্বনাথে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন উপজেলা গণমাধ্যমকর্মীরা। বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে বৃহস্পতিবার বিকেল ২টায় উপজেলা পরিষদের স্মৃতিস্তম্ভ প্রাঙ্গনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
পীর হাবিবের বিরুদ্ধে পরিকল্পিত মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মানববন্ধনে বক্তারা বলেন, দেশের প্রখ্যাত গণমাধ্যম ব্যক্তিত্ব পীর হাবিবের সত্য কথন সইতে না পেরে লুটেরা তাঁর বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে। একটি ভূয়া ভিডিও তার নামে প্রচার করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ইতিমধ্যেই ভিডিওটি ভূয়া প্রমাণ করেছে প্রশাসন। দুর্নীতিবাজরা যতই শক্তিশালী হোক তাদের পতন নিশ্চিত। এই অপপ্রচারকারী চক্রকেও আইনের আওতায় আনতে হবে।
বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, জেলা সেচ্ছাসেবক লীগের তথ্য প্রযুক্তি সম্পাদক বিভাংশু গুণ বিভু, সাংবাদিক অসিত রঞ্জন দে, আক্তার আহমদ সাহেদ, আবদুস সালাম, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন সদস্য মাশুক আহমদ নাঈম, কামরুল ইসলাম, বাতিঘরের সাবেক সভাপতি মোহাম্মদ গোলাম মোস্তফা, বর্তমান সাধারণ সম্পাদক আমিনুল হক, সফল কৃষক জাবের আহমদ, সংগঠক কাজী আবু বক্কর খোকন, দেলোয়ার হোসেন সজীব এসপি সেবু, উপজেলা হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক বিভাস দে, উপজেলা বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সদস্য নুরুল ইসলাম প্রমুখ।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!