বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

যুক্তরাজ্যে বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন’র বর্ষপূর্তি উদযাপন ও নতুন কমিটি গঠন

যুক্তরাজ‌্যে বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন এর ১৩ বছর পূর্তি উদযাপন ও নতুন কমিটি গঠন করা হয়েছে। এউপলক্ষ‌্যে ব্রিকলেনের স্থানীয় একটি রেষ্টুরেন্টে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি আহমদ আল জাকি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আল-আমিন’র পরিচালনায় সভার শুরুতে পবিত্র আল-ক্বোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সাবেক কোষাধ্যক্ষ মোঃ মঈনুল ইসলাম।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন বারা অব টাওয়ার হ‌্যামলেটস্ এর ডেপুটি মেয়র সিরাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক শামস উদ্দিন তালুকদার শামস ও আবুল কয়েছ। স্বাগত বক্তব‌্য রাখেন সংগঠনের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আফসার আলী। অন্যান‌্যের মধ‌্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ রাজেক আহমদ, মোঃ মনিরুজ্জামান জুনেদ, আব্দুল কাইয়ূম, আসকর আলী, শাহ মুবিন আহমদ, সুমন আফসার, তারেক আহমদ, আব্দুর রকিব, আনোয়ার হোসেন, মির্জা ফাহিম বেগ, নাসির উদ্দিন মিসলু প্রমুখ।

সভায় সংগঠনের সভাপতি আহমদ আল জাকি সংগঠনের ১৩ বছর পূর্তিতে দেশ বিদেশের সকল সদস্য, শুভানুধ্যায়ী ও শুভাকাঙ্খিদের ধন্যবাদ জানান এবং সংগঠনের এই সাফল্যে ধরে রাখার জন্য হসপিটাল প্রজেক্ট, টিউবওয়েল প্রজেক্ট সহ গৃহিত সকল প্রজেক্টগুলো বাস্তবায়নের লক্ষ‌্যে সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন।

প্রধান অতিথির বক্তব্য টাওয়ার হ্যামলেটস্’র ডেপুটি মেয়র সিরাজুল ইসলাম সংগঠনের ১৩ বছরের সাফল‌্য ও অগ্রগতির ভূয়ষী প্রশংসা ও কার্যক্রমের সন্তুষ্টি প্রকাশ করে বলেন, ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটির ইয়াং জেনারেশনকে সংগঠনের কার্যক্রমে আগ্রহী করা প্রয়োজন। তিনি সংগঠনের গৃহীত প্রকল্পগুলো বাস্তবায়নে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দেন। সভা শেষে সংগঠনের সকল সদস্যদের নিয়ে কেক কাটেন অতিথিবৃন্দ।

সভায় সকল সদস্যদের সর্ব সম্মতিক্রমে আহমদ আল জাকি’কে প্রেসিডেন্ট ও আল-আমিন’কে সেক্রেটারী পুননির্বাচিত করে সংগঠনর ইউকে শাখার ২৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন‌্যান‌্যরা হলেন- সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবুল খায়ের, ভাইস প্রেসিডেন্ট খালিকুর রহমান, এসিসট্যান্ট জেনারেল সেক্রেটারী আসকর আলী, মঈনুল ইসলাম, রাজেক আহমেদ, ট্রেজারার শাহ মুবন আহমদে, এসিসট্যান্ট ট্রেজারার সুমন আফসার, মনিরুজ্জামান জুনেদ, তারেক আহমেদ, অর্গানাইজি সেক্রেটারী আফসার আলী, এসিসট‌্যান্ট অর্গানাইজিং সেক্রেটারী নাসির উদ্দিন মিসলু। -বিজ্ঞপ্তি


Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!