বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের ১৩তম বর্ষপূর্তি পালন

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের ১৩তম বর্ষপূর্তি ও ১৪ বছরে পদার্পন অনুষ্ঠান উদযাপন করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলা বিআরডিবি মিলনায়তনে এউপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেব অনুষ্ঠানে কেক কাটেন ও আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।
তিনি বলেন, সরকারের পাশাপাশি সামাজিক সংগঠনগুলোর মাধ্যমেই আমাদের সমাজকে এগিয়ে নিতে হবে। আমাদের সন্তানরা যাতে মাদক-সন্ত্রাস-জঙ্গিবাদের সাথে জড়িত না হয় ও বেশি বেশি করে সামাজিক সংগঠনগুলোর সাথে জড়িত থাকে সেজন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে সামাজিক সংগঠনগুলোর পৃষ্টপোষকতায় এগিয়ে আসতে হবে। তাছাড়া সামজিক সংগঠনের কার্যক্রম হিংস্বা-বিদ্বেষের পরিবর্তে ভ্রাতৃত্ববোধের সৃষ্টি করে। তাই সমাজ হয় সুন্দর।
ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈমের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক বকুল আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বিশ্বনাথ থিয়েটারের সভাপতি আনহার আলী, বিশ্বনাথ উপজেলা ক্রিকেট এসোসিয়েশন সাবেক সভাপতি শামসুল ইসলাম মোমিন।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক সাবেল আহমদ খান ও স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক ইলিয়াস মিয়া এবং বক্তব্য রাখেন সংগঠনের সদস্য মোসাহিদ আলী, সোহেব আহমদ তফজ্জল।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিম আহমদ সেলিম, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, লামাকাজী ইউনিয়ন পরিষদের মেম্বার ফয়ছল আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য নুর উদ্দিন, সাংবাদিক বদরুল ইসলাম মহসিন, যুবলীগ সায়েদ আহমদ, সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ, মোস্তফা কামাল হিমেল, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সাবেক সভাপতি কাওছার আহমদ বাপ্পী, বর্তমান সাধারণ সম্পাদক পাবেল আহমদ, সদস্য সাহেদ আহমদ প্রিন্স, সাজন আহমদ, মিজানুর রহমান, আবদুল্লাহ দিদার, বিজয় দেব, ঝুমন আহমদ, শাহজাহান আলী, আবুল কালাম আজাদ, নূরুল ইসলাম, শেখ হৃদয়, রাসেল মিয়া, আশরাফুল আলম নবেল, সাবেল আহমদ খান, সতি সরকার, আবদুল হামিদ প্রমুখ।

AFTER NEWS
You might also like

Leave A Reply

Your email address will not be published.