বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে পূজা মন্ডপ পরিদর্শনে এডিসি আসলাম উদ্দিন

বিশ্বনাথনিউজ২৪ :: শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সিলেট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আসলাম উদ্দিন। সোমবার সন্ধ্যায় উপজেলার কালীগঞ্জ কালীবাড়ি সার্বজনীন পূজা মন্ডপ এবং বিশ্বনাথ সদর সার্বজনীন পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি।
পুজা মন্ডপ পরিদর্শনকালে জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আসলাম উদ্দিন বলেন, ধর্মীয় ভেদাভেদ ভুলে সকল ধর্মের সবাই মিলেমিশে ধর্মীয় আনন্দ উপভোগ করেন বলেই বাঙালীদের ভ্রাতৃত্ববোধ বেশি। আগামী প্রজন্ম যাতে উদার মনের অধিকারী হিসেবে সাম্প্রদায়িক সম্প্রতির একজন যোদ্ধা হিসেবে বেড়ে উঠেন সেজন্য আমাদের সবাইকে সর্বদা ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের সুশাসন ব্যবস্থা বজার রাখার জন্য কাজ করে যাচ্ছে প্রশাসন। আর সকল ধর্মের মানুষ যাতে সুষ্ঠ, সুন্দর ও নিরাপদে নিজেদের ধর্মীয় অনুষ্ঠান পালন করতে পারেন সেজন্য সর্বদা সরকার আপনাদের পাশেন আছেন।
বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল বলেন, বিশ্বনাথের ২৬টি মন্ডপে যাতে সুষ্ঠ, সুন্দর ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয় সেজন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বদা নজরদারী করা হচ্ছে। পূজার সৌন্দর্য্য বৃদ্ধির জন্য সার্বিক সেবা দিতে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সর্বদা প্রস্তুত আছে। আশাকরি সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগীতায় সম্পন্ন হবে শারদীয় দুর্গোৎসব।
বিশ্বনাথ সদর সার্বজনীন পূজা মন্ডপ কমিটির সহ সভাপতি শংকর দাশ শংকু ও কালীগঞ্জ কালীবাড়ি সার্বজনীন পূজা মন্ডপ কমিটির সভাপতি মিহির বৈদ্যের সভাপতিত্বে এবং উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রচার সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় পৃথক সভাগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল, সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য।
পূজা মন্ডপ পরিদর্শনকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার থ্রিস্টকার হিমেল রিছিল, উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন, রামসুন্দর সরকারি অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নবেন্দু জ্যোতি দে, ইউএনও কার্যালয়ের সিএ সাদেক মিয়া, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য নূর উদ্দিন, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ। এসময় পূজা কমিটির শশাংঙ্ক বৈদ্য, সুব্রত দে সুমন, রিপন দাশ, সুরঞ্জিত বৈদ্য স্মরণ প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

AFTER NEWS
You might also like

Leave A Reply

Your email address will not be published.