AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দূর্গাপূজা উপলক্ষে প্রবাসী যুবলীগ নেতার উদ‌্যোগে বস্ত্র বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৪ - ২০১৯ | ১২: ৫৮ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের কালীজুড়ী ও কালীগঞ্জ বাজার সার্বজনীন পূজা মন্ডপে বস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে যুক্তরাজ্যের অক্সফোর্ড যুবলীগের অন্যতম নেতা আবদুর রহিম-এর পক্ষ থেকে ওই বস্ত্র বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে বস্ত্র বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশে সমভাবে সকল ধর্মের মানুষের উন্নয়ন করা হচ্ছে। ‘ধর্ম যার যার, উৎসব সবার’ নীতি বাঙালীরা মানেন বলেই বাংলাদেশের সর্বস্তরের মানুষ সবসময়ই ঐক্যবদ্ধভাবে প্রত্যেক ধর্মের উৎসবগুলো পালন করে থাকেন। আর আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে সব সময়ই সকল ধর্মের উৎসবগুলো শান্তিপূর্ণভাবে পালন করা হয়।
কালীজুড়ী সার্বজনীন পূজা মন্ডপের সভাপতি নান্টু দের সভাপতিত্বে ও কালীগঞ্জ কালীবাড়ি সার্বজনীন পূজা মন্ডপের সভাপতি মিহির লাল বৈদ্যের সভাপতিত্বে বস্ত্র বিতরণ করা হয়। উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দের পরিচালনায় সভাগুলোতে প্রধান বক্তার বক্তব্য রাখেন দেওকলস ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও যুক্তরাজ্যের অক্সফোর্ড যুবলীগের অন্যতম নেতা আবদুর রহিম।
অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদ নেতা শশাংঙ্ক বৈদ্য, বল্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্টু কান্ত দে, মহানগর যুবলীগ নেতা সাফায়েত খান, উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য আবদুর রুপ, আছকির আলী, দেওকলস ইউনিয়ন যুবলীগের সভাপতি হাবিবুর রহমান মিনু, সাধারণ সম্পাদক সঞ্চিত আচার্য্য, অর্থ সম্পাদক তাহির আলী বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, কালীজুড়ী সার্বজনীন পূজা মন্ডপের সাধারণ সম্পাদক রতন বৈদ্য।

আরো সংবাদ