AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সচেতন নাগরিক সমাজের মানববন্ধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ৩০ - ২০১৯ | ৯: ৩৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: প্রাথমিক বিদ্যালয়ের ‘সহকারী শিক্ষক’ নিয়োগের লিখিত পরীক্ষা-১৮’য় উত্তীর্ণ হওয়া বহিরাগতদের বাতিল এবং সকল প্রকার দূর্নীতি বন্ধ ও মাদকমুক্ত করার দাবীতে বিশ্বনাথে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার বিকেল ৩টার দিকে বিশ্বনাথ সচেতন নাগরিক সমাজের ব্যানারে উপজেলার বাসিয়া সেতুর উপর এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, দেশের প্রচলিত আইন লঙ্গন করে যারা বেআইনিভাবে বিশ্বনাথ উপজেলার কৌটায় নিজেদের নাম নিবন্ধন করে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে ‘অনলাইন জন্মনিবন্ধন কার্ড’ যাচাই-বাচাই করে আসন্ন মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পূর্বেই তাদের বাতিল করতে হবে। আর এসব অবৈধ কাজের সাথে যে বা যাহার জড়িত আছে তাদের সবাইকে আইনের আওতায় আনার জোরদাবী জানানো হয় সংশ্লিস্ট কর্তৃপক্ষসহ সরকারের প্রতি। উপজেলার স্বাস্থ্যখ্যাতসহ সকল প্রকার অনিয়ম-দূর্নীতি বন্ধ করে ঐক্যবদ্ধভাবে বিশ্বনাথের উন্নয়নে কাজ করার ও উপজেলাকে মাদকমুক্ত করার জন্য আইন-শৃংখলা বাহিনীকে তথ্য দিয়ে সহযোগীতা করার জন্য জনসাধারনের প্রতি আহবান জানানো হয় মানববন্ধনে। এছাড়া উপজেলাকে সম্পূর্নরুপে মাদকমুক্ত করতে মাদকের সকল গডফাদার ও মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে আইন-শৃংখলা বাহিনীকে আরোও তৎপর হওয়ার আহবান করেন বক্তারা।
বিশিষ্ট সমাজসেবী শেখ মনির মিয়ার সভাপতিত্বে ও বিশ্বনাথ থিয়েটারের সাধারণ সম্পাদক নবীন সোহেলের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বিশ্বনাথ সাংস্কৃতিক ঐক্য পরিষদের সভাপতি কবি সাইদুর রহমান সাঈদ, মাসিক মাকুন্দা সম্পাদক খালেদ মিয়া, সাপ্তাহিক বিশ্বনাথ বার্তার সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুল, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ বন্ধুসভার সহ সভাপতি কামাল মুন্না, রামপাশা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ আবুল খয়ের মেম্বার, উপজেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি বাবুল কান্তি দাশ মেঘল, সাধারণ সম্পাদক বাবুল কান্তি দাস, বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির সভাপতি শামীম আহমদ, চাইলধনী স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক শফিক আহমদ পিয়ার, আদর্শ যুব সংঘের সভাপতি বদরুল ইসলাম মহসিন, বিশ্বনাথ বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সাধারন সম্পাদক কাউছার আলী, আওয়ামী লীগ নেতা শামসুল ইসলাম, যুবলীগ নেতা রুহেল খান, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সদস্য মশাহিদ আলী।
মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক শাহীন আহমদ, অর্থ সম্পাদক মোজাম্মেল মিয়া, আওয়ামী লীগ নেতা নোয়াব আলী, বাবুল মিয়া, সাংবাদিক রোহেল উদ্দিন, মিছবাহ উদ্দিন, বাচাঁও বাসিয়া ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান, দলিল লেখক সামছুল ইসলাম ইমরোজ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয়, বর্তমান সহ সভাপতি লিটন দে, রোটারিয়ান নাজমুল ইসলাম মকবুল, উপজেলা যুবদল নেতা ইসলাম উদ্দিন, বিশ্বনাথ বন্ধুসভার সাংগঠনিক সম্পাদক কাওছার আহমদ বাপ্পী, ব্যবসায়ী আবু সুফিয়ান সুফি, আবদুল হক, স্টার ভয়েস ওয়েল ফেয়ার সোইসাইটির সভাপতি মাহবুব আলম জনি, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, বিশ্বনাথ মাক্রোবাস শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মুহিবুর রহমান গোলাপ, সংগঠক কবির আহমদ, মারুফ আহমদ, রোহেল উদ্দিন, বিশ^নাথ থিয়েটারে নাট্যকর্মী ফয়জুল ইসলাম প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

আরো সংবাদ