বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে ভিডিও কনফারেন্সে ‘মিড-ডে মিল’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার আলহাজ্ব মফিজ আলী বালিকা উচ্চ বিদ‌্যালয় এন্ড কলেজ’সহ সিলেটের ১৫টি শিক্ষা প্রতিষ্ঠানে আনুষ্ঠানিকভাবে মিড ডে মিল চালু করা হয়েছে। রবিবার দুপুরে সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ে আয়োজিত আনুষ্ঠানান থেকে ভিডিও কনফারেন্সের মাধ‌্যমে আলহাজ্ব মফিজ আলী বালিকা উচ্চ বিদ‌্যালয় এন্ড কলেজ’সহ সিলেট অঞ্চলের ১৪টি শিক্ষা প্রতিষ্ঠানে এই মিড-ডে মিল’ কর্মসূচির শুভ উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি।

এসময় শিক্ষামন্ত্রী বলেন, সরকার দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চলমান সমস্যা সমাধানের চেষ্টা চালাচ্ছেন। শিক্ষার্থীরা যাথে সুস্থ থেকে ভাল ভাবে বিদ‌্যালয়ে লেখাপড়া করতে পারে সেজন‌্য মিড-ডে মিল’ কর্মসূচি চালু করা হয়েছে।

এ সময় শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান উপস্থিত ছিলেন।

ভিডিও কনফারেন্সে শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি’র সাথে কথা বলেন আলহাজ্ব মফিজ আলী বালিকা উচ্চ বিদ‌্যালয় এন্ড কলেজের অধ‌্যক্ষ নেহাররুন নেছা। বিদ‌্যালয়ে এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম‌্যান এস এম নুনু মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল, বিদ‌্যালয়ের ম‌্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান প্রমুখ সহ শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!