AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে কনু মিয়ার পরিবারে চলছে মাতম : দেশে এসেছে লাশ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ২৬ - ২০১৯ | ১২: ৪৪ অপরাহ্ণ

নূর উদ্দিন :: মধ্যপ্রাচ্যের দেশ ব্রুনাই থেকে  বিশ্বনাথের কনু মিয়ার লাশ দেশে এসেছে। বুধবার দিবাগত মধ্য রাতে মালেশিয়ার বিমানের একটি ফ্লাইটে তাঁর মরদেহ ঢাকা শাহজালাল আন্তজার্তিক বিমানবন্দরে এসে পৌছে। বিমানবন্দরে আজ বৃহস্পতিবার সকালে  স্বজনরা তাঁর লাশ গ্রহন করেন। তিন সন্তানের জনক কনু মিয়া (৩৫) বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের দ্বিপবন্দ বিলপার (গোবিন্দনগর) গ্রামের মৃত ময়নার ছেলে। তিনি গত ১৭ সেপ্টেবর ব্রুনাইয়ে তিন তলা নির্মাণাধীন ভবনে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করছিলেন। কাজের সময় অসাবধানতাবশত পা পিছলে তিন তলার ভবনের ছাদ থেকে নিচে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হলে সে দেশের একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয় এবং তার মাথায় অস্ত্রোপচারও করা হয়।  পরদিন গত ১৮ সেপ্টেবর রাতে চিকিৎসাধীন অবস্থায় ওই হাসপাতালেই তিনি মারা যান।

সরেজমিন কনু মিয়ার বাড়িতে গিয়ে দেখা যায়, বৃহস্পতিবার সকাল ১০টায় কনু মিয়ার মরদেহ তার বাড়িতে নিয়ে আসা হলে পরিবারের চলছে মাতম। সকলের কান্নাকাটিতে ভারী হয়ে উঠেছে আশপাশ পরিবেশ। লাশ দেখতে বাড়িতে ছুটে আসেন আত্মীয়-স্বজন সহ এলাকার লোকজন। পরিবারের সদস্যদেরকে শান্তনা দেওয়ার ভাষা হারিয়ে ফেলেছেন পাড়া-প্রতিবেশি ও আত্মীয়-স্বজনরা। সন্তান হারা বৃদ্ধা মা সমছু বিবি ও স্বামী হারা লাভলী বেগম কান্না করতে করতে বারবার মূর্ছা যাচ্ছেন। কনু মিয়ার তিন সন্তানের মধ্যে সবার ছোট ফাতেমার বয়স মাত্র ১৮দিন। বড়ছেলে লাবিব ও বড়মেয়ে খাদিজা শুধু সবার দিকে ফ্যালফ্যাল করে তাকাচ্ছে। তারা এখনও ঠিক বুঝতে পারছে না, তাদের প্রিয় বাবা যে তাদেরকে ছেড়ে চলে গেছেন না ফেরার দেশে। তিন ভাই ও দুই বোনের মধ্যে ভাইদের মধ্যে সবার ছোট কনু মিয়া। অস্বচ্ছল পরিবারের স্বচ্ছলতা ফিরিয়ে আনতে ধারদেনা করে প্রায় ১০মাস পূর্বে ব্রুনাইয়ে পাড়ি জমিয়েছিলেন কনু মিয়া।

কনু মিয়ার চাচাতো ভাই ও খাজাঞ্চী ইউপি সদস্য সিরাজ মিয়া বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম-কে জানান,  আজ বৃহস্পতিবার বাদ যোহর জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে কনু মিয়ার দাফন করা হবে।

আরো সংবাদ