AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দূর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে প্রশাসনের প্রস্তুতি সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ২৫ - ২০১৯ | ৫: ৫৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সুষ্ট, সুন্দর ও যথাযোগ্য মর্যাদায় শারদীয় দূর্গাপূজা সম্পন্ন করার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা বিআরডিবি মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে উপজেলা পূজা উদযাপন পরিষদ ও উপজেলার ২৬টি মন্ডপের নেতৃবৃন্দসহ জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, রাজনীতিবিদ ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গের উপস্থিতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। তিনি বলেন, বিশ্বনাথের ২৬টি মন্ডপে সুষ্ট, সুন্দর ও শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন করার জন্য আমাদের সবাইকে অতীতের ন্যায় এবারও ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোন ধরণের গুজবে কান না দিয়ে প্রশাসনকে তথ্য দিয়ে সহযোগীতা করতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। সরকারের পক্ষ থেকে যথাযোগ্য মর্যাদায় শারদীয় দূর্গাপূজা সম্পন্ন করার জন্য সার্বিক সহযোগীতা প্রদান করা হবে।
উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাশের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, সহকারী কমিশনার (ভ‚মি) ফাতেমা-তুজ-জোহরা, থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, রামসুন্দর সরকারি অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নবেন্দু জ্যোতি দে, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম সামিউল কবীর, উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা আমির হোসেন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য নিশী কান্ত পাল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অজিত কুমার পাল।
বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি সুনিল কান্তি দে, যুগ্ম সম্পাদক বিভাংশু গুন বিভু, কাজল মালাকার, কোষাধ্যক্ষ কানু রঞ্জন দে, সাংগঠনিক সম্পাদক সমীর দেব ঝুলন, আইন বিষয়ক সম্পাদক নন্দ লাল বৈদ্য, বিভিন্ন মন্ডপ কমিটির পক্ষে বক্তব্য রাখেন সবিনয় মালাকার, বিজয় বৈদ্য বারিন্দ্র, নিপেন্দ্র পাল, শিল্টু বৈদ্য, মিন্টু মালাকার, নিপেন্দ্র পাল প্রমুখ।

আরো সংবাদ