বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথ স্পোটিং এসোসিয়েশন ইউকে’র আনন্দ সভা

বিশ্বনাথনিউজ২৪ :: লন্ডনে অনুষ্ঠিত পঞ্চম গ্রেটার সিলেট উপজেলা কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় বিশ্বনাথ উপজেলা। টুর্নামেন্টের বিজয়ী দল বিশ্বনাথ স্পোটিং এসোসিয়েশন ইউকের উদ্যোগে গত ১৭ সেপ্টেম্বর পূর্ব লন্ডনের ইম্প্রেশন হলে অনুষ্ঠিত হয়েছে চ্যাম্পিয়ন সেলিব্রেশন ডিনার পার্টি। এতে বিজয়ী দলের খেলোয়াড় কর্মকর্তাসহ গ্রেটার সিলেট উপজেলা কাপ ফুটবলে অংশগ্রহনকারী বিভিন্ন দলের অধিনায়ক, ম্যানেজারগন অংশনেন।
ডিনার পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আব্দুল খালিক, সাধারণ সম্পাদক কয়েস মিয়ার পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি মেয়র কাউন্সিলার সিরাজুল ইসলাম, কাউন্সিলার শাহ সোহেল, সংগঠনের সহ সভাপতি দৌলতখান বাবুল, দলের ম্যানেজার খালিস মিয়া।
আলোচনা সভায় বক্তারা চ্যাম্পিয়ান হওয়ায় দলের সকল খেলোয়াড়, ম্যানেজার, স্পন্সরসহ সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। এছাড়া টুর্নামেন্টে ভালো খেলায় সেরা খেলোড়াদের ক্রেস্ট প্রদান করা হয়।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কমিউনিটি নেতা রশিদ আলী, বকুল হোসেন, জয়নাল আবেদিন, গোলজার খান, সুফি মিয়া, মিটু চৌধুরী, আব্দুর রহিম রঞ্জু, জাকির হোসেন কয়েছ, আখলাকুর রহমান, সাংবাদিক রহমত আলী, সাবেক কাউন্সিলার দুলাল মিয়া প্রমুখ।
উল্লেখ্য গত ২৫ আগস্ট রোববার হেকনিস্থ ম্যাবলিগ্রীন ফুটবল গ্রাউন্ডে এই টুর্নামেন্ট বিশ্বনাথ উপজেলা গোলাপগঞ্জ উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ ফাইনালে বিশ্বনাথ ও গোলাপগঞ্জ ১-১ গোলে ড্র হলে টাইব্রেকারে বিজয়ী হয় বিশ্বনাথ উপজেলা।

AFTER NEWS
You might also like

Leave A Reply

Your email address will not be published.